Home /News /west-bardhaman /
Viral CCTV Footage|| আগ্নেয়াস্ত্র নিয়ে দোকানে দুঃসাহসিক ডাকাতি! হাড়হিম করা সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে! দেখুন...

Viral CCTV Footage|| আগ্নেয়াস্ত্র নিয়ে দোকানে দুঃসাহসিক ডাকাতি! হাড়হিম করা সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে! দেখুন...

title=

West Bardhaman Jamuria robbery cctv footage: আগ্নেয়াস্ত্র হাতে দুই দুষ্কৃতী এসে অবাধে লুটপাট চালিয়েছে দোকানে। কয়েক সেকেন্ডের মধ্যেই ফাঁকা করে দিয়েছে দোকানের ক্যাশ বাক্স। তারপর চম্পট দিয়েছে।

  • Share this:

    #জামুড়িয়া: সিসিটিভি ক্যামেরায় বন্দি হল দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনায়। যা দেখে রীতিমতো আঁতকে উঠবেন আপনি। সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, আগ্নেয়াস্ত্র হাতে দুই দুষ্কৃতী এসে অবাধে লুটপাট চালিয়েছে দোকানে। কয়েক সেকেন্ডের মধ্যেই ফাঁকা করে দিয়েছে দোকানের ক্যাশ বাক্স। তারপর চম্পট দিয়েছে। দুষ্কৃতীদের লুটপাটের ঘটনাটি সম্পূর্ণভাবে ধরা পড়েছে দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পাশাপাশি দুষ্কৃতীদের ধাওয়া করলে, তারা স্থানীয় মানুষজনকে লক্ষ্য করে বোমা বাজি করেছে বলেও অভিযোগ উঠেছে। এই ঘটনায় আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় বিধায়ক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    জানা গিয়েছে, জামুড়িয়ার দামোদরপুরে একটি গ্রাহক পরিষেবা কেন্দ্রে লুটপাট চালিয়েছে দুষ্কৃতীদের দল। সোমবার রাতের দিকে এই লুটপাট চালানো হয়েছে। দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায় বন্দি হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, হঠাৎ করেই ২ দুষ্কৃতী দোকানে ঢুকে পড়ে। তারপর আগ্নেয়াস্ত্র বের করে দোকানে থাকা গ্রাহক এবং দোকান মালিকের দিকে তাক করে। তারপর দুষ্কৃতীদের একজন নিজেই দোকানের ক্যাশ বাক্স খুলে সেখান থেকে টাকা নিজের পকেটে ভরতে থাকে। এরপর দোকান মালিককে হুমকি দিয়ে চলে যায়। এই ঘটনায় রীতিমতো হকচকিয়ে যান সে সময় দোকানে থাকা মানুষজন। ঘটনায় দিশেহারা হয়ে পড়েন দোকানের মালিক। পরক্ষণেই খবর দেওয়া হয় পুলিশের কাছে। ঘটনার জানাজানি হতেই স্থানীয়রাও কিছুটা আভাস পান। তারা দুষ্কৃতীদের ধাওয়া করলে, তাঁদের লক্ষ্য করে বোমাবাজি করা করা হয়েছে।

    আরও পড়ুন: কৃষক যুবকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে হঠাৎই ঢুকল কোটি কোটি টাকা! অঙ্ক শুনলে ভিড়মি খাবেন আপনিও!

    স্থানীয়দের দাবি, দু'জন নয়, তিনজন দুষ্কৃতী ছিল ওই দলটিতে। তাঁদের মধ্যে দু'জনের হাতে ছিল আগ্নেয়াস্ত্র। তারা এই লুটপাট চালিয়েছে। অপর একজন দুষ্কৃতী বোমা হাতে দোকানের সামনে পাহারা দিচ্ছিল। স্থানীয়দের লক্ষ্য করে ওই দুষ্কৃতী বোমাবাজি করেছে বলে অভিযোগ। ঘটনার পরে আশঙ্কা প্রকাশ করেছেন জামুড়িয়ার বিধায়ক হরে রাম সিং। ঘটনার কথা জানতে পেরে ফোনে কথা বলেছেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার এস নীলকন্ঠমের সঙ্গে। অন্যদিকে, ঘটনার খবর পাওয়ার পরেই তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত দুষ্কৃতীরা অধরা।

    Nayan Ghosh

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: CCCTV footage, West Bardhaman

    পরবর্তী খবর