Home /News /uncategorized /

Viral Video: কাঁচা আমের লজেন্স দিয়ে বানানো হচ্ছে পানীয়, ভাইরাল ভিডিও-তে নেটদুনিয়া সরগরম

Viral Video: কাঁচা আমের লজেন্স দিয়ে বানানো হচ্ছে পানীয়, ভাইরাল ভিডিও-তে নেটদুনিয়া সরগরম

কাঁচা আমের লজেন্সের ব্যবহারের জন্য ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি

  • Share this:

#নয়াদিল্লি: বর্তমানে বাজারে রয়েছে বিভিন্ন ফ্লেভারের লজেন্স। কিন্তু ৮০-৯০-এর দশকের বাচ্চাদের কাছে সবথেকে প্রিয় ছিল দু'টি ফ্লেভার... কমলালেবু আর আম। পাকা আমের ফ্লেভারের সঙ্গে সঙ্গে কাঁচা আমের ফ্লেভারের চাহিদাও ছিল তুঙ্গে। বর্তমানে এই ফ্লেভারের লজেন্স বাজারে বিক্রি হলেও অন্যান্য বিভিন্ন ধরনের ফ্লেভার বাজারে চলে এসেছে। সম্প্রতি একটি ভিডিও হয়েছে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, একজন ফুড ব্লগার কাঁচা আমের লজেন্স দিয়ে তৈরি করছেন বিশেষ ধরনের পানীয়। কাঁচা আমের লজেন্সের ব্যবহারের জন্য ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। কিন্তু এই ভিডিও নিয়ে বিভিন্ন মানুষের রয়েছে বিভিন্ন মত।

একজন ফুড ব্লগার ইন্সটাগ্রামের (Instagram) কুক উইথ ড্রুপালি (cookwith_drrupali) নামের একটি অ্যাকাউন্ট থেকে সম্প্রতি সেই ভিডিওটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি কাঁচা আমের লজেন্স দিয়ে তৈরি করছেন পানীয়। মিন্ট গ্রিন রং-এর এই পানীয়টি তৈরি করার জন্য প্রথমেই তিনি ৮-১০টি কাঁচা আমের লজেন্স গুঁড়ো করে নিয়েছেন। এর পর একটি গ্লাসে কয়েকটি বরফ দিয়ে সেই গুঁড়ো করা পাউডার দেওয়া হয়েছে। এর পর সেই গ্লাসে তিনি ক্লিন সফট ড্রিঙ্ক যোগ করেছেন। এই ভিডিওটি পোস্ট করার পর এখনও পর্যন্ত প্রায় ৭.৫ মিলিয়ন ভিউ পার করে গিয়েছে। এছাড়াও এই ভিডিওতে লাইকের সংখ্যা ৪ লাখ এবং কমেন্টের সংখ্যা অজস্র।

কাঁচা আমের লজেন্স দিয়ে তৈরি বিশেষ পানীয়র ভিডিওটি ভাইরাল হলেও, এই পানীয়টি নিয়ে বিভিন্ন ধরনের মতামত সামনে এসেছে। কেউ বলেছেন তাঁরা এই পানীয়টি বানিয়ে অবশ্যই পান করবেন। কেউ আবার বলেছেন এই ধরনের পানীয় শরীরের পক্ষে ক্ষতিকারক হতে পারে, কারণ এই পানীয়ের মিশ্রণের উপকরণ সঠিক নয় শরীরের জন্য। এছাড়াও এই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করা হয়েছে। একজন বলেছেন 'এটি খুবই একটি ইউনিক পানীয়', আরেকজন বলেছেন 'এই পানীয় বানানোর জন্য ১০টি লজেন্স অযথা নষ্ট করা হয়েছে'। একজন আবার বলেছেন, 'সফট ড্রিঙ্কের সঙ্গে লজেন্স মেশানোর ফলে এটি স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর হতে পারে'।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর