Home /News /technology /
২৫ এপ্রিল লঞ্চ হচ্ছে Vivo X80 সিরিজের তিনটি স্মার্টফোন, কেমন হতে পারে দেখে নিন এক নজরে

২৫ এপ্রিল লঞ্চ হচ্ছে Vivo X80 সিরিজের তিনটি স্মার্টফোন, কেমন হতে পারে দেখে নিন এক নজরে

vivo X80: চিনে আগামী ২৫ এপ্রিল লঞ্চ করা হতে চলেছে Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের নতুন তিনটি ফোন। Vivo কোম্পানি নিয়ে আসছে তাদের নতুন নেক্সট জেনারেশন ফ্ল্যাগশিপ ফোন।

  • Share this:

#নয়াদিল্লি: এপ্রিলের ২৫ তারিখে লঞ্চ করা হতে চলেছে Vivo X80 সিরিজের একাধিক ফোন। Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের মধ্যে রয়েছে তিনটি নতুন ফোন। এর মধ্যে একটি হল Vivo X80 এবং বাকি দুটো হল Vivo X80 Pro এবং Vivo X80 Pro Plus। চিনে আগামী ২৫ এপ্রিল লঞ্চ করা হতে চলেছে Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের নতুন তিনটি ফোন। Vivo কোম্পানি নিয়ে আসছে তাদের নতুন নেক্সট জেনারেশন ফ্ল্যাগশিপ ফোন। তাদের এই নতুন ফোনে রয়েছে বড় ক্যামেরা। এছাড়াও Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এবং কোয়ালকম প্রসেসর। Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের ফোনে ফ্ল্যাগশিপ লেভেলের ফিচার।

Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের ফোনে কী কী ফিচার রয়েছে, সেই বিষয়ে এখনও স্পষ্ট করে এখনও কিছু জানানো হয়নি। কিন্তু, রিপোর্ট অনুযায়ী Vivo X80 ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট (MediaTek Dimensity 8100 chipset), Vivo X80 Pro ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ এসওসি (MediaTek Dimensity 9000 SoC) এবং Vivo X80 Pro Plus ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ৮ জেন ১ চিপসেট (QualComm Snapdragon 8 Gen 1 Chipset)।

রিপোর্ট অনুযায়ী Vivo X80 Pro এবং Vivo X80 Pro Plus ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি শুটার, ৪৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার, ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের পোট্রেট লেন্স। এ ছাড়াও Vivo X80 সিরিজের ফোনে সেলফি তোলার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার। সুতরাং Vivo কোম্পানির এই নতুন Vivo X80 সিরিজের ফোনে ব্যবহার করা হয়েছে উন্নত ও আধুনিক ক্যামেরা।

বেশ কিছু দিন আগে Vivo কোম্পানি লঞ্চ করেছে তাদের নতুন প্রথম ফোল্ডিং ফোন। আগের মাসেই Vivo কোম্পানি লঞ্চ করেছে তাদের ফোল্ডিং ফোন Vivo X Fold। এই ফোনে রয়েছে ৮ ইঞ্চির এলটিপিও২ (LTPO2) ফোল্ডিং ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে ২কে (2K) রেজোলিউশন এবং ১২০এইচজেড (120Hz) রিফ্রেশ রেট। এছাড়াও এই ফোনের বাইরের ডিসপ্লে হল ৬.৫৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। এতে রয়েছে ১২০এইচজেড (120Hz) রিফ্রেশ রেট।

Published by:Piya Banerjee
First published:

Tags: Vivo X80, Vivo X80 series

পরবর্তী খবর