বাংলা জুড়ে সবুজ ঝড়, তবে ফেসবুকে চলছে শুধুই ‘স্টালিশ’ !

সপ্তাহের প্রথম থেকেই ফেসবুকে শোরগোল ৷ পঞ্চায়েত ভোট নিয়ে বিক্ষিপ্ত অশান্তিকে নানা রং লাগিয়ে নেটিজেনরা ব্যস্ত রাজনৈতিক দড়ি টানাটানিতে ৷

Akash Misra | News18 Bangla
Updated:May 18, 2018 05:05 PM IST
বাংলা জুড়ে সবুজ ঝড়, তবে ফেসবুকে চলছে শুধুই ‘স্টালিশ’ !
Image: Facebook
Akash Misra | News18 Bangla
Updated:May 18, 2018 05:05 PM IST

#কলকাতা: সপ্তাহের প্রথম থেকেই ফেসবুকে শোরগোল ৷ পঞ্চায়েত ভোট নিয়ে বিক্ষিপ্ত অশান্তিকে নানা রং লাগিয়ে নেটিজেনরা ব্যস্ত রাজনৈতিক দড়ি টানাটানিতে ৷ আর এখন তো বাংলা যখন সবুজ ঝড় ৷ পঞ্চায়েত ভোটের ফলাফলে তৃণমূলের দাপট ৷ তখনও নেটিজেনরা শুরু করে নানা কোলাজ, নানা স্টেটাস ৷ তবে এত কিছুর মাঝে, টুক করে আগমণ ঘটেছে এক নতুন ঝড়ের৷ আর সেই ঝড়ের নাম স্টালিশ !

আরও পড়ুন 

খুব তো খেলছেন সারাহা, এই অ্যাপ সম্পর্কে এই তথ্য গুলো জানেন ?

আচ্ছা, সেই সারাহাকে মনে আছে ? সেই যে গোপনি চিঠি ৷ যা কিনা মধ্য-প্রাচ্যের দেশ থেকে সোশ্যালে উড়ে এসে জুড়ে বসেছিল ৷ গোটা ফেসবুকই আক্রান্ত হয়েছিল সেই সারাহান জ্বরে ৷ যেখানে আপনার বন্ধু থেকে শত্রুকে গোপন চিঠি ৷ লুকনো ভালোবাসাকে অল্প করে ছুঁয়ে আসা ৷ যেখানে প্রেরকের নাম একেবারে গোপন ৷ নিশ্চয়ই মনে পড়েছে, গত বছরে ফেসবুকে ঝড় তোলা সেই সারাহাকে ৷ ধরে নিন সেই সারাহানের ছোটো ভাই-ই হল স্টালিশ ৷ সেই একই কাণ্ড ৷ নীল নীল আকাশে উড়ে বেরানো এক ছোট্ট পায়ড়া ৷ যে কিনা হাজির হয়েছে ফেসবুকে গোপন চিঠি পাঠাতে !

কিছুদিন আগে ফেসবুক জুড়ে চলছিল মেট্রোর আলিঙ্গন কিসসা ৷ ‘বুড়ো’দের গালিগালাজ দিয়ে নানা পোস্ট ৷ তার মাঝে এই ডে, ওই ডে তো লেগেই আছে ৷ এই সপ্তাহের হিট ট্রেন্ড পঞ্চায়েত ভোট ও কর্ণাটকে বিজেপি৷ কিন্তু এই সবকে হালকা করে পাশ কাটিয়ে টুক করে নিজের মতো করে জায়গা করে নিচ্ছে এই স্টালিশ !

তা এই স্টালিশ ব্যাপারটি এল কোথা থেকে ? জানা গিয়েছে, HLN Entertainment- এর হাত ধরেই এবার বাজারে এসেছে এই স্টালিশ ৷ এই সংস্থা কাজ করে থাকে আমেরিকা, কানাডা, ইউরোপ, মধ্য-প্রাচ্যের দেশগুলিতে ৷ তবে এবার এর আমদানি ইউরোপ থেকেই ৷ স্টালিশ শব্দের অর্থ বার্তা !

Loading...

তা কীভাবে করবেন এই স্টালিশ ? গুগল অ্যাপ থেকে নামিয়ে নিন অ্যাপ ৷ লিখে ফেলুন আপনার বার্তা ৷ তারপর একটি লিঙ্গ তৈরি হবে ৷ সেই লিঙ্কেই লেখা থাকবে, ঠিক কাকে আপনি পাঠাচ্ছেন ৷ ব্যস, আপনার কাজ শেষ ৷ ওই অ্যাপ দিয়ে আপনি যেমন বার্তা পাঠাতে পারবেন, তেমনি আপনাকে পাঠানো বার্তাই জমা হবে ওই অ্যাপে !

First published: 11:02:37 AM May 18, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर