ভারতে লঞ্চ হল Samsung Galaxy Fit 2, কবার ফুল চার্জে চলবে ২১ দিন

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Fit 2, কবার ফুল চার্জে চলবে ২১ দিন

Samsung Galaxy Fit 2 এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

Samsung Galaxy Fit 2 এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতে নতুন ফিটনেস ব্যান্ড লঞ্চ করল Samsung। সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হওয়া Life Unstoppable ভার্চুয়াল ইভেন্টে Samsung বিভিন্ন ডিভাইসের সঙ্গে Galaxy Fit 2 ফিটনেস ব্যান্ড সামনে এনেছিল। স্যামসাং দাবি করেছে যে গ্যালাক্সি ফিট ২ ব্যান্ড একবার ফুলচার্জ করলে ২১ দিনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে৷ Galaxy Fit 2 ফিটনেস ব্যান্ডের আকর্ষণীয় ফিচার এর অ্যামোলেড ডিসপ্লে আর স্লিম ও লাইটওয়েট ডিজাইন।

    করোনা মহামারীর সময় স্যামসাং তাঁদের নতুন ফিটনেস ব্যান্ড Galaxy Fit 2 লঞ্চ করেছে, তাই এই ব্যান্ডে কোম্পানি হ্যান্ডওয়াশ ফিচার যোগ করেছে। যা সময় সময় আপনাকে হাত ধোবার কথা মনে করিয়ে দেবে। Samsung-এর নতুন এই ফিটনেস ব্যান্ডটি 5ATM রেটিংযুক্ত। কোম্পানি দুটি রঙে এই ফিটনেস ব্যান্ডটি লঞ্চ করেছে - লাল আর কালো।

    ভারতে Galaxy Fit 2 এর দাম ৩,৯৯৯ টাকা। এই ফিট ব্যান্ডটিকে Samsung India ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Amazon থেকে কিনতে পারবেন৷

    Galaxy Fit 2-তে রয়েছে ১.১ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের ব্রাইটনেস হল ৪৫০ নিটস৷ ডিসপ্লের ওপরে রয়েছে 3D কার্ভড গ্লাস৷ এটি একটি ফ্রন্ট টাচ বাটনের সঙ্গে আসে, যা স্মুথ ন্যাভিগেশন আর ওয়েক-আপ, রিটার্ন টু হোম আর ক্যানসেলের মতো সহজ ফাংশন এর মতো কাজ করতে সক্ষম। এতে গ্রাহকরা ৭০ এর বেশী ডাউনলোডযোগ্য পছন্দসই ওয়াচ ফেসের সহিত কাস্টোমাইজ করতে পারবেন৷ আর একবারে আপনি ১২টি ডেডিকেটেড ওয়িজেট সেট করতে পারবেন।

    Galaxy Fit 2-তে হেলথ অ্যাপে ৫টি অটোমেটিক ওয়ার্কআউট আর স্যামসাংয়ের হেলথ অ্যাপ থেকে ৯০-এর বেশী ওয়ার্কআউট ট্র্যাক করতে সাহায্য করে৷ এটি ব্যবহারকারীর ঘুমের ধরনটি চারটি ধাপে বিশ্লেষণ করে- জেগে, REM, হাল্কা এবং গভির৷ পাশাপাশি এই ফিটনেস ব্যান্ডে আছে স্ট্রেস ট্র্যাকিং ফিচারও৷ এটি ব্যবহারকারীর স্ট্রেস লেভেলের ওপর নজর রাখে এবং হাই স্ট্রেস পরিস্থিতিতে আপনাকে শ্বাস-প্রশ্বাস নেওয়ার পরামর্শ দেয়। এটি খুব সহজেই আপমার ফোনের মিউসিজ কন্ট্রোলও করতে পারবেন।

    Galaxy Fit 2-তে রয়েছে ক্যালোরি কাউন্টার, হার্ট রেট মনিটর, দূরত্ব এবং আরও অনেক কিছু ট্র্যাকিং ফ্যাসিলিটি। এই ফিটনেস ব্যান্ডে পাবেন ১৫৯ এমএএইচ-এর ব্যাটারি৷ ডিভাইসটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় প্ল্যাটফর্মেই চলবে আর এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট রয়েছে।

    Published by:Ananya Chakraborty
    First published: