প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Fit 2, কবার ফুল চার্জে চলবে ২১ দিন

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Fit 2, কবার ফুল চার্জে চলবে ২১ দিন

Samsung Galaxy Fit 2 এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে নতুন ফিটনেস ব্যান্ড লঞ্চ করল Samsung। সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হওয়া Life Unstoppable ভার্চুয়াল ইভেন্টে Samsung বিভিন্ন ডিভাইসের সঙ্গে Galaxy Fit 2 ফিটনেস ব্যান্ড সামনে এনেছিল। স্যামসাং দাবি করেছে যে গ্যালাক্সি ফিট ২ ব্যান্ড একবার ফুলচার্জ করলে ২১ দিনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে৷ Galaxy Fit 2 ফিটনেস ব্যান্ডের আকর্ষণীয় ফিচার এর অ্যামোলেড ডিসপ্লে আর স্লিম ও লাইটওয়েট ডিজাইন।

করোনা মহামারীর সময় স্যামসাং তাঁদের নতুন ফিটনেস ব্যান্ড Galaxy Fit 2 লঞ্চ করেছে, তাই এই ব্যান্ডে কোম্পানি হ্যান্ডওয়াশ ফিচার যোগ করেছে। যা সময় সময় আপনাকে হাত ধোবার কথা মনে করিয়ে দেবে। Samsung-এর নতুন এই ফিটনেস ব্যান্ডটি 5ATM রেটিংযুক্ত। কোম্পানি দুটি রঙে এই ফিটনেস ব্যান্ডটি লঞ্চ করেছে - লাল আর কালো।

ভারতে Galaxy Fit 2 এর দাম ৩,৯৯৯ টাকা। এই ফিট ব্যান্ডটিকে Samsung India ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Amazon থেকে কিনতে পারবেন৷

Galaxy Fit 2-তে রয়েছে ১.১ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের ব্রাইটনেস হল ৪৫০ নিটস৷ ডিসপ্লের ওপরে রয়েছে 3D কার্ভড গ্লাস৷ এটি একটি ফ্রন্ট টাচ বাটনের সঙ্গে আসে, যা স্মুথ ন্যাভিগেশন আর ওয়েক-আপ, রিটার্ন টু হোম আর ক্যানসেলের মতো সহজ ফাংশন এর মতো কাজ করতে সক্ষম। এতে গ্রাহকরা ৭০ এর বেশী ডাউনলোডযোগ্য পছন্দসই ওয়াচ ফেসের সহিত কাস্টোমাইজ করতে পারবেন৷ আর একবারে আপনি ১২টি ডেডিকেটেড ওয়িজেট সেট করতে পারবেন।

Galaxy Fit 2-তে হেলথ অ্যাপে ৫টি অটোমেটিক ওয়ার্কআউট আর স্যামসাংয়ের হেলথ অ্যাপ থেকে ৯০-এর বেশী ওয়ার্কআউট ট্র্যাক করতে সাহায্য করে৷ এটি ব্যবহারকারীর ঘুমের ধরনটি চারটি ধাপে বিশ্লেষণ করে- জেগে, REM, হাল্কা এবং গভির৷ পাশাপাশি এই ফিটনেস ব্যান্ডে আছে স্ট্রেস ট্র্যাকিং ফিচারও৷ এটি ব্যবহারকারীর স্ট্রেস লেভেলের ওপর নজর রাখে এবং হাই স্ট্রেস পরিস্থিতিতে আপনাকে শ্বাস-প্রশ্বাস নেওয়ার পরামর্শ দেয়। এটি খুব সহজেই আপমার ফোনের মিউসিজ কন্ট্রোলও করতে পারবেন।

Galaxy Fit 2-তে রয়েছে ক্যালোরি কাউন্টার, হার্ট রেট মনিটর, দূরত্ব এবং আরও অনেক কিছু ট্র্যাকিং ফ্যাসিলিটি। এই ফিটনেস ব্যান্ডে পাবেন ১৫৯ এমএএইচ-এর ব্যাটারি৷ ডিভাইসটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় প্ল্যাটফর্মেই চলবে আর এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট রয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: October 19, 2020, 3:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर