প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

Samsung গ্র্যান্ড দিওয়ালি ফেস্ট সেল, দেখে নিন কোন কোন জিনিসে মিলছে কত ছাড়

Samsung গ্র্যান্ড দিওয়ালি ফেস্ট সেল, দেখে নিন কোন কোন জিনিসে মিলছে কত ছাড়

আর দেরি না করে Samsung-এর অফিসিয়াল স্টোর থেকে কিনে নিন আপনার পছন্দের জিনিস

  • Share this:

Samsung Grand Diwali Fest Sale: পুজোর মরশুমে আকর্ষণীয় অফার নিয়ে হাজির Samsung। এই সংস্থার স্মার্টফোন, টিভি, স্পিকার থেকে শুরু করে একাধিক প্রোডাক্টে থাকছে নানা ছাড়। আজই শুরু হচ্ছে Samsung গ্র্যান্ড দিওয়ালি ফেস্ট সেল। চলবে ২২ অক্টোবর পর্যন্ত। স্মার্টফোনগুলিতে মিলছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। অন্য দিকে টিভির ক্ষেত্রে মিলছে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়। অনেক ক্ষেত্রে আবার ৬০ শতাংশ পর্যন্তও ছাড় পাচ্ছেন গ্রাহকরা। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

স্মার্টফোনের মধ্যে Samsung Galaxy S20+ ফোনে থাকছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। এই ফোনের দাম ৮৩,০০০ টাকা। তবে সেলে বিক্রি হচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। অর্থাৎ ডিসকাউন্ট মিলছে ৩৩,০০১ টাকার। Samsung Galaxy S20+ ছাড়াও আকর্ষণীয় ছাড় মিলছে Samsung Galaxy Note 20 Ultra ফোনে। এই ফোনের দাম ১,১৬,০০০ টাকা। তবে বিক্রি হচ্ছে ১,০৪,৯৯৯ টাকায়। অর্থাৎ প্রায় ১১,০০১ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। Samsung Galaxy স্মার্টঘড়ির ক্ষেত্রেও থাকছে বড়সড় ছাড়। এই ঘড়ির দাম ২৯,৯৯০ টাকা। তবে ডিসকাউন্টের পর বর্তমান দাম হচ্ছে ১৪,৯৯০ টাকা। চার্জারের ক্ষেত্রেও থাকছে আকর্ষণীয় ছাড়। Samsung ওয়্যারলেস চার্জারের দাম ৪,৯৯৯ টাকা। তবে Samsung গ্র্যান্ড দিওয়ালি ফেস্ট সেলে এই চার্জার পাওয়া যাচ্ছে মাত্র ১,৯৯৯ টাকায়।

পুজোর মরশুমে Samsung স্মার্ট টিভিতেও বিশাল পরিমাণ ছাড় পাওয়া যাচ্ছে। Samsung-এর ৫৫ ইঞ্চি 4K স্মার্ট টিভির দাম ১,২৯,৯০০ টাকা। কিন্তু সেলে এই টিভির দাম ৮১,৯৯০ টাকা। অর্থাৎ প্রায় ৪৮,০০০ টাকার ডিসকাউন্ট মিলছে। JBL FliP 5 ওয়্যারলেস স্পিকারও অনেকটা কম দামে পাওয়া যাবে। সেলে এই স্পিকারের দাম হবে ৬,৯৯৯ টাকা। এ ছাড়াও Samsung-এর অফিসিয়াল স্টোরে ৪২,৯৯৯ টাকায় মিলছে JBL 5.1 সাউন্ড বার। JBL Charge 4 পোর্টেবল স্পিকারেও মিলছে ৬০০০ টাকার ছাড়। এই ডিভাইজের দাম ১৫,৯৯৯ টাকা। সেলে বিক্রি হচ্ছে ৯,৯৯৯ টাকায়।

এ ক্ষেত্রে HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে Samsung-এর কোনও জিনিস কিনলে থাকছে ১০ শতাংশ ক্যাশব্যাক অফার। পাশাপাশি Samsung Shop অ্যাপে গিয়ে কেউ যদি এই প্রস্তুতকারী সংস্থার কোনও জিনিস কেনেন, তা হলে ৩০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হতে পারে। বেশ কয়েকটি জিনিসে থাকছে এক্সচেঞ্জ অফারও। একই সঙ্গে কেউ যদি ওলা মানি দিয়ে ১০০০ টাকা পর্যন্ত জিনিস কেনেন, তা হলে থাকছে ৫ শতাংশ ক্যাশব্যাক।

তাই আর দেরি না করে Samsung-এর অফিসিয়াল স্টোর থেকে ঘুরে আসুন আর কিনে নিন আপনার পছন্দের জিনিস।

Published by: Ananya Chakraborty
First published: October 16, 2020, 2:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर