দুর্দান্ত ফিচারের সঙ্গে ভারতে লঞ্চ হল Samsung Galaxy A32, প্রথম সেল ৫ মার্চ

দুর্দান্ত ফিচারের সঙ্গে ভারতে লঞ্চ হল Samsung Galaxy A32, প্রথম সেল ৫ মার্চ

অসাম ভায়োলেট, অসাম ব্ল্যাক, অসাম ব্লু ও অসাম হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে এই Samsung Galaxy A32 4G ফোন

অসাম ভায়োলেট, অসাম ব্ল্যাক, অসাম ব্লু ও অসাম হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে এই Samsung Galaxy A32 4G ফোন

  • Share this:

Samsung Galaxy A32 4G: Samsung-প্রেমীদের জন্য সুখবর। এবার দেশের বাজারে আসছে Samsung Galaxy A32 4G। ফোন প্রস্তুতকারী সংস্থা সূত্রে খবর, ৫ মার্চ থেকে বিক্রি শুরু হবে ফোনটির। এক্ষেত্রে Samsung-এর এই নতুন মডেলে থাকছে ৫,০০০ mAh ব্যাটারি, ৬৪ মেগা পিক্সেল প্রাইমারি ক্যামেরা ও একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন জেনে নেওয়া যাক বিশদে!

ফোনের ফিচার খুব একটা হতাশ করবে না ক্রেতাদের। কারণ নতুন Samsung Galaxy A32 4G ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি U ফুল HD + AMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৯০ Hz। এক্ষেত্রে ফোনে থাকছে MediaTek Helio G80 SoC প্রসেসর (octa-processor)। RAM-এর পরিমাণ ৬ GB ও অনবোর্ড স্টোরেজের পরিমাণ ১২৮ GB। ফোন প্রস্তুতকারী সংস্থা সূত্রে খবর, ৬ GB + ১২৮ GB মডেলের দাম ২১,৯৯৯ টাকা। এক্ষেত্রে চারটি অর্থাৎ অসাম ভায়োলেট, অসাম ব্ল্যাক, অসাম ব্লু ও অসাম হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে এই Samsung Galaxy A32 4G ফোন।

ফোনের ক্যামেরাও বেশ আকর্ষণীয়। এক্ষেত্রে Samsung Galaxy A32 4G ফোনে থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা সেট-আপ। ফোনের পিছনে থাকছে ৬৪ মেগা পিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগা পিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। একই সঙ্গে একটি ৫ মেগা পিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগা পিক্সেল ডেপথ সেন্সরও রয়েছে। ফোনের সামনের দিকে রয়েছে ২০ মেগা পিক্সেল ক্যামেরা। যা ছবি তোলা ও ভিডিও শ্যুটের জন্য যথাযথ। এক্ষেত্রে ৩০ fps-এ ফুল HD ভিডিও শ্যুট করতে পারে ফোনটি।

Samsung Galaxy A32 4G ফোনের কানেক্টিভিটি অপশনও যথাযথ। ফোনে থাকছে 4G কানেকশন, ব্লুটুথ ৫.০ ভার্সন, ডুয়াল ব্যান্ড Wi-Fi, আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও NFC সাপোর্ট সিস্টেম। ফোনের ব্যাটারি নিয়েও খুব একটা চিন্তার কারণ নেই। কারণ নতুন ফোনে থাকছে ৫,০০০ mAh ব্যাটারি। যা ১৫ w ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর পাশাপাশি ফোনে থাকছে USB টাইপ C পোর্ট, ন্যানো ডুয়াল সিম স্লট ও ৩.৫ mm অডিও জ্যাক।

উল্লেখ্য, এর আগে রাশিয়ায় লঞ্চ করেছিল Samsung Galaxy A32 4G। এক্ষেত্রে ৪ GB RAM + ৬৪ GB ও ৬ GB RAM + ১২৮ GB মডেলের দাম ভারতীয় মুদ্রায় যথাক্রমে ১৯,৬০০ টাকা ও ২১,৫০০ টাকা।

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর