প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

কোয়াড রিয়ার ক্যামেরা, ৫০২০ mAh-সহ লঞ্চ হল Redmi Note 9, জেনে নিন ফিচার্স ও দাম

কোয়াড রিয়ার ক্যামেরা, ৫০২০ mAh-সহ লঞ্চ হল Redmi Note 9, জেনে নিন ফিচার্স ও দাম

বিক্রি শুরু হবে ২৪ জুলাই থেকে, কেনা যাবে Mi.com এবং Amazon থেকে

  • Share this:

#নয়াদিল্লি: অবশেষে ভারতে লঞ্চ হল Xiaomi-র নতুন স্মার্টফোন Redmi Note 9। এর আগেই কোম্পানি এই সিরিজে Redmi Note 9 Pro এবং Redmi Note 9 Pro Max লঞ্চ করেছিল। এই ফোনের বিশেষ আকর্ষণ এর ৪৮ মেগাপিক্সেল-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০২০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসরছে। তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি - 4GB+64GB, 6GB+128GB আর 4GB+128GB। জেনে নিন Redmi Note 9-এর স্পেসিফিকেন ও দাম...

৪জিবি+৬৪জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। আবার ৬জিবি+১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আর ৪জিবি+১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৪৯৯ টাকা। এই ফোনটির বিক্রি শুরু হবে ২৪ জুলাই থেকে। ফোনটি Mi.com এবং Amazon থেকে কেনা যাবে।

স্পেসিফিকেন - Redmi Note 9 ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। আর সুরক্ষার জন্য এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনে অ্যান্ড্রয়েড ১০-এর উপরে চলবে কোম্পানির এমআইইউআই ১১ অপারেটিং সিস্টেম।

ক্যামেরা - ছবি তোলার জন্য Redmi Note 9 ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে ৪৮ মেগাপিক্সেলের প্রিমারি সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনের ভিতরে রয়েছে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারের জন্ত এত্ব রয়েছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের রিটেল বক্সে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জার থাবে বলে জানা গিয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: July 20, 2020, 6:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर