আজ ফের একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi 9 Power, নো কস্ট ইএমআই শুরু ৫১৮ টাকা থেকে

জেনে নিন Redmi 9 Power-এর স্পেসিফিকেশন ও দাম...

জেনে নিন Redmi 9 Power-এর স্পেসিফিকেশন ও দাম...

  • Share this:

    Redmi 9 Power: গত বছরে একাধিক স্মার্টফোন ও ফিটব্যান্ড লঞ্চের পর Redmi-র এ বছরের ফাইনাল লঞ্চ ছিল Redmi 9 Power স্মার্টফোনটি। ১৮ ডিসেম্বর ২০২০-তে ভারতে ফোনটিকে লঞ্চ করেছিল কোম্পানি। আজ, ১২ জানুয়ারি ফের একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে ফোনটি। দুপুর ১২টা থেকে Amazon ও Mi.Com ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাচ্ছে। লঞ্চ হওয়ার পড়েই রেডমি ৯ পাওয়ার এতো জনপ্রিয় হয়ে ওঠে যে ২২ ডিসেম্বর ফোনটির বিক্রি শুরু হতেই মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে আউট অফ স্টক হয়ে যায়।

    দাম ও অফার:  রেডমি ৯ পাওয়ার ভারতে দুটি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা। অ্যামাজন থেকে Redmi 9 Power ফোনটি কেনা যাবে নো কস্ট ইএমআই-তে। ফোনটির ইএমআই শুরু হচ্ছে ৫১৮ টাকা থেকে। আর Amazon Pay ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা পেয়ে যাবেন ৫ শতাংশ ছাড়। মোট চারটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি। মাইটি ব্ল্যাক, ব্লেজিং ব্লু, ইলেক্ট্রিক গ্রিন, ফ্লেরি রেড।

    জেনে নিন Redmi 9 Power-এর স্পেসিফিকেশন

    Redmi 9 Power-এর ক্যামেরা - Mi-এর ফোনে থাকছে 48MP কোয়াড ক্যামেরা। রয়েছে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। পাশাপাশি এই ফোনে রয়েছে ডেপথ সেন্সর, মাইক্রো লেন্স। এর ফলে যে কোনও মুহূর্ত দ্রুত ফ্রেমবন্দী করা সম্ভব হবে। থাকছে 8MP সেলফি ক্যামেরা ও ফেস আনলকের ব্যবস্থাও। ভিডিওর ক্ষেত্রে পাওয়া যাবে টাইম ল্যাপ্স, কালার ফোকাস ও নাইট মোডের সুবিধা।

    দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ ও ফাস্ট চার্জিং - Mi-এর বাজেট ফোনটিতে সব চেয়ে বেশি ফোকাস করা হচ্ছে এর ব্যাটারিতে। Redmi 9 Power-এ থাকছে 6000 mAh ব্যাটারি। সঙ্গে 22.5w ফার্স্ট চার্জার। যা ফোনের সঙ্গেই পাওয়া যাবে। রয়েছে আল্ট্রা ব্যাটারি সার্ভার মোড। সংস্থার তরফে দাবি করা হচ্ছে একবার ফুল চার্জ দিলে ৪৫ ঘণ্টা পর্যন্ত কল ও ১০ ঘণ্টা পর্যন্ত ভিডিও কল করা যাবে।

    সিনেমাটিক ভিউ ও ফুল HD ডিসপ্লে - Mi-এর এই ফোনটিতে শুধু ব্যাটারি নয়, এর অ্যাপিয়ারেন্স ও লুকের দিকেও গুরুত্ব দেওয়া হয়েছে। 19.5:9 আসপেক্ট রেশিও রয়েছে এই ফোনে। পাশাপাশি থাকছে ফুল HD ও IPS ডিসপ্লে।

    কোয়ালকম প্রসেসর - কোয়ালকম স্ন্যাপড্র্যাগন 662 প্রসেসরের এই ফোনটিতে রয়েছে পাওয়ার এফিসিয়েন্ট অক্টা-কোর 11 nm প্রসেস টেকনোলজির 2.0GHz স্পিড যুক্ত প্রসেসর। যা পাওয়ার কনসাম্পশন কমাতে সাহায্য করবে।

    অন্যান্য ফিচার- এটিতে গোরিলা গ্লাস ৩ দেওয়া হয়েছে। যাতে হাত থেকে পড়লে সহজে স্ক্রিনে কোনও সমস্যা না হয়। রয়েছে স্প্যাশ প্রুফ ন্যানো কোটিং ও অটো ক্লিনিং স্পিকার।

    Published by:Ananya Chakraborty
    First published: