corona virus btn
corona virus btn
Loading

Realme’র বড় সারপ্রাইজ! কাল লঞ্চ হচ্ছে 10000mAh পাওয়ার ব্যাঙ্ক, রয়েছে অসাধারণ ফিচার

Realme’র বড় সারপ্রাইজ! কাল লঞ্চ হচ্ছে 10000mAh পাওয়ার ব্যাঙ্ক, রয়েছে অসাধারণ ফিচার

১৪ জুলাই Realme C11 এর সঙ্গে লঞ্চ হবে কোম্পানির ১০০০০ mAh ব্যাটারির পাওয়ার ব্যাঙ্ক

  • Share this:

#নয়াদিল্লি: Realme নিজের ফ্যানদের আরও একটি সারপ্রাইজ দেবে বলে জানিয়েছে। ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করেছে যাতে জানিয়েছে যে ১৪ জুলাই Realme C11 -এর সঙ্গে আরও একটি প্রোডাক্ট লঞ্চ করবে কোম্পানি। ট্যুইটে লেখা ছিল, 'কাল ১টার সময় লঞ্চ হবে Realme 30W ডার্ট চার্জ 10000mAh পাওয়ার ব্যাঙ্ক।'

Realme ট্যুইটের সঙ্গে একটি লিঙ্কও শেয়ার করেছে, যেখানে এই পাওয়ার ব্যাঙ্কের স্পেসিফিকেশনও দেওয়া আছে। তাতে এটাও বলে হয়েছে যে এই পাওয়ার ব্যাঙ্কটিতে একাধিক দ্রুত চার্জিং সলিউশনও থাকবে। Realme এর ১০,০০০ এমএএইচ এর এই পাওয়ার ব্যাংক ফুল চার্জ হতে ২ ঘন্টা সময় নেয়। এতে ইউএসবি টাইপ সি ও টাইপ এ পোর্ট পাবেন। এই পাওয়ার ব্যাংকে LED লাইট দেওয়া হয়েছে, যেটি চার্জিং লেভেল জানাবে।

Realme C11 - ১৪ জুলাই লঞ্চ দুপুর ১টা হবে রিয়েলমির বাজেট ফোন Realme C1। এই ফোনটি ফ্লিপকার্টের এক্সক্লুসিব হবে। অফিশিয়াল ট্যুইটার পেজে এই ফোনটির বেশ কিছু ফিচার সামনে এসেছে। সেই তথ্য অনুযায়ী, ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ওয়াটারড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ।

ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। Realme C11 ফোনে পাবেন জিওমেট্রিক আর্ট ডিজাইন সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ফুল চার্জে ৪০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

Realme C11 ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে আসা প্রথম ফোন। আবার Realme C11 ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যা ফুল চার্জে ৪০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে। সঙ্গে রয়েছে রিভার্স চার্জিং সাপোর্ট। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: July 13, 2020, 4:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर