Home /News /technology /
লঞ্চ হচ্ছে Realme Narzo 50i Prime, দাম কত থাকছে ! অনেকটাই সস্তায় পাওয়া যাবে!

লঞ্চ হচ্ছে Realme Narzo 50i Prime, দাম কত থাকছে ! অনেকটাই সস্তায় পাওয়া যাবে!

Realme Narzo 50i Prime: জুনের শেষ দিকে এই স্মার্টফোন প্রথম প্রকাশ করা হলেও তার তিন সপ্তাহ পরে তা ভারতের বাজারে আনা হবে।

  • Share this:

#নয়াদিল্লি: চলতি মাসের শেষের দিকে নার্জো ৫০ (Narzo 50) সিরিজের নতুন স্মার্টফোন প্রকাশ্যে আনার প্রস্তুতি নিচ্ছে রিয়েলমি (Realme)। শোনা যাচ্ছে যে, এই স্মার্টফোন দুটো ভ্যারিয়েন্ট এবং দুটি কালার অপশনে পাওয়া যাবে। লঞ্চ করার দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় এই নতুন স্মার্টফোনের টিজার প্রকাশ করবে প্রস্তুতকারী সংস্থা, এমনটাই আশা করা হচ্ছে। অনুমান, Realme Narzo 50i Prime নামেই প্রকাশ পাবে ওই স্মার্টফোন এবং এটা একটা বাজেট স্মার্টফোনই হবে বলে আশা। Realme Narzo 50i এবং Realme Narzo 50A Prime-এর মধ্যেই এই নতুন স্মার্টফোনের মূল্য হতে পারে।

একটি বিশেষ রিপোর্টে MySmartPrice-এর দাবি, ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে যে, রিয়েলমি নার্জো ৫০ (Realme Narzo 50) সিরিজের আর একটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে রিয়েলমি। নতুন এই ফোনের দাম ৭৪৯৯ টাকা থেকে ১১৪৯৯ টাকার মধ্যে হতে পারে। বলা হচ্ছে, জুনের শেষ দিকে এই স্মার্টফোন প্রথম প্রকাশ করা হলেও তার তিন সপ্তাহ পরে তা ভারতের বাজারে আনা হবে। রিপোর্টে বলা হচ্ছে, ভারতে এই ফোন পাওয়া যাবে দুটি কালার অপশন এবং দুটি স্টোরেজ কনফিগারেশনে। লঞ্চের কয়েক দিন আগেই সংস্থার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এর টিজার প্রকাশ করা হতে পারে।

আরও পড়ুন: হাত কেটে নিয়েছে স্বামী! বা-হাত দিয়েই লেখা শুরু! হাসপাতালেই শুরু রেনুর নতুন লড়াই

ছড়িয়ে পড়া তথ্য অনুযায়ী, রিয়েলমি-র এই নতুন হ্যান্ডসেটটি মিন্ট গ্রিন এবং ডার্ক ব্লু কালার অপশনে পাওয়া যাবে। আর থাকবে ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি ইন্টারনাল মেমরি এবং ৪ জিবি + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট অপশনও। তবে ওই স্মার্টফোনের স্পেসিফিকেশনের বিষয়ে রিপোর্টে আর কোনও তথ্য দেওয়া হয়নি। যদিও রিয়েলমি-র তরফ থেকে লঞ্চ করার কোনও টাইমলাইন এবং Narzo 50i Prime স্মার্টফোনের কোনও স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়নি। সম্প্রতি ভারতে Realme Narzo 50 সিরিজের দুটি স্মার্টফোন প্রকাশ করেছেন রিয়েলমি– Realme Narzo 50 Pro 5G এবং Realme Narzo 50 5G। ওই দুটি স্মার্টফোনের দাম যথাক্রমে ২১৯৯৯ টাকা এবং ১৫৯৯৯ টাকা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Realme, Realme Narzo 50i Prime

পরবর্তী খবর