প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

সীমিত সময়ের জন্য ১৫০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Realme C15, কিনে নিন এই সুযোগেই

সীমিত সময়ের জন্য ১৫০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Realme C15, কিনে নিন এই সুযোগেই

Realme C15 ফোনটি বিশেষ আকর্ষণ 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি, জেনে নিন ফিচার্স

  • Share this:

এক ধাকায় ১৫০০ টাকা দাম কোমল Realme C15-এর। ফ্লিপকার্টে চলছে বিগ বিলিয়ন ডেজ সেল, আর এই সেলেই ১৫০০ টাকা কম দামে পাওয়া যাচ্ছে Realme C15। ২১ অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায় Realme C15 - ৩ জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের, দ্বিতীয় ভেরিয়েন্টটে গ্রাহকরা পেয়ে যাবে ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। আপনি যদি ১০,০০০ টাকার মধ্যে ভাল স্মার্টফোন খুঁজছেন তাহলে রিয়েলমি সি১৫ ফোনটি একটি ভাল অপশন।

রিয়েলমি সি১৫ ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা কিন্তু ফ্লিপকার্টের এই সেলে এই ভেরিএয়ন্টটি পেয়ে যাবেন ৮,৪৯৯ টাকায়। আর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯, সেলে ফোনটি পাওয়া যাচ্ছে ৯,৪৯৯ টাকায়। এছাড়াও Realme C15 -এর ওপর রয়েছে একাধিক ব্যাঙ্ক অফারও। SBI এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে ফোনটি কিনলে পেয়ে যাবেন ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। আর এসবিআই এর ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন ১,০০০ টাকা ছাড়।

Realme C15-এর ফিচার্স: Realme C15-এ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রোপ নচ ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩+ প্রটেকশন। ডুয়াল সিম-সহ Realme C15 ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে Wi-Fi, ব্লুটুথ ৫.০, 4G, GPS, GLONASS এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের ভিতরে রয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, আর গ্রাপিক্সের জন্য রয়েছে GE8320 GPU। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। গ্রাহকরা চাইলে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন।

Realme C15-এর ক্যামেরা: Realme C15 ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/২.২ অ্যাপারচার-সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ-সহ ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেলের ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Published by: Ananya Chakraborty
First published: October 19, 2020, 1:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर