• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ১০ হাজার টাকার কমে এয়ার পিউরিফায়ার খুঁজছেন? রইল তালিকা

১০ হাজার টাকার কমে এয়ার পিউরিফায়ার খুঁজছেন? রইল তালিকা

Best air purifier under 10000: দেখে নিন ৫টি সেরা এয়ার পিউরিফায়ারের দাম, ফিচার

Best air purifier under 10000: দেখে নিন ৫টি সেরা এয়ার পিউরিফায়ারের দাম, ফিচার

Best air purifier under 10000: দেখে নিন ৫টি সেরা এয়ার পিউরিফায়ারের দাম, ফিচার

  • Share this:

    দীপাবলীর সময়ে শহরাঞ্চলের বাতাস দারুণ ভাবে দূষিত হয়। অনেকেই শ্বাসকষ্ট ও ফুসফুসের সংক্রমণে ভোগেন। আবার শীতকালে তাপমাত্রা কমার সঙ্গে সঙ্গে বায়ুদূষণের মাত্রাও ক্রমে বাড়তে থাকে। বাতাসে নানা ধরনের ছোট ছোট ধূলিকণার পরিমাণ ও উপস্থিতি বেড়ে যায়। সেই সূত্র ধরে ক্রমেই চাহিদা বাড়ছে এয়ার পিউরিফায়ারগুলির (Air Purifier)। এই পরিস্থিতিতে আপনি যদি একটু সস্তায় কোনও ভালো কোম্পানির এয়ার পিউরিফায়ার কিনতে চান (air purifier under Rs. 10,000)? দেখে নিন তালিকা...

    AmazonBasics এয়ার পিউরিফায়ার: এর দাম মাত্র 6,501 টাকা। আপনি যদি সস্তায় ভাল এয়ার পিউরিফায়ার (Air Purifier) খুঁজছেন, তাহলে AmazonBasics একটি দুর্দান্ত বিকল্প। এর CADR রেটিং 360m3/h। এটি ছোট রুম এবং হলের জন্য ভাল বিকল্প।

    Sharp এয়ার পিউরিফায়ার FP-F40E-W: শার্প এয়ার পিউরিফায়ারের (Air Purifier) দাম ৯,৪৯০ টাকা। আর এসব দূষণের পাশাপাশি ব্যাকটেরিয়াও এবং ঘরের ভিতরে আসা দুর্গন্ধও ফিল্টার করতে পারে। এর প্লাজমাক্লাস্টার তাজা অন্দর বাতাস উৎপন্ন করে, এর পাশাপাশি, এই এয়ার পিউরিফায়ারে ত্বকের আর্দ্রতা ধরে রাখার বৈশিষ্ট্যও রয়েছে।

    Xiaomi Mi এয়ার পিউরিফায়ার 3: Xiaomi Mi Air Purifier 3 লেটেস্ট প্রযুক্তির সঙ্গে আসে, যার দাম ৯,৯৯৯ টাকা। এটি আপনার জন্য সবচেয়ে সহজ বিকল্পগুলির মধ্যে একটি। এই এয়ার পিউরিফায়ার (Air Purifier) আপনার ছোট ঘর এবং বাড়ির জন্য আরও ভাল হবে। এটিতে একটি ছোট OLED ডিসপ্লে রয়েছে যা আপনার ঘরের AQI দেখায়।

    উরেকা ফোর্বস অ্যারোগার্ড AP 700 এয়ার পিউরিফায়ার: আধুনিক প্রযুক্তির এই এয়ার পিউরিফায়ারটির দাম ৮,৪৯৯ টাকা। এই এয়ার পিউরিফায়ারটি (Air Purifier) শুধু বাতাসকেই বিশুদ্ধ করে না, এটিতে ভাইরাস এবং ব্যাকটেরিয়া ফিল্টার করার বৈশিষ্ট্যও রয়েছে।

    Xiaomi এয়ার পিউরিফায়ার 2C: এই এয়ার পিউরিফায়ারটি (Air Purifier) দাম ৬,৯৯৯ টাকা। Xiaomi এয়ার পিউরিফায়ার 350m3/h এর CADR রেটিং পেয়েছে। আপনার ঘরটি যদি ছোট হয় তবে এটি সহজেই আপনার ঘরের বাতাস পরিষ্কার করতে সক্ষম। এটিতে একটি রিয়েল-টাইম AQI সূচক রয়েছে যা আপনার বাড়ির বাতাসের গুণমান নিরীক্ষণ করে।

    তবে পিউরিফায়ারগুলি (Air Purifier) কেনার আগে সব কিছু খতিয়ে দেখে নিন। ফিচারগুলি জেনে নিন (air purifier under Rs. 10,000)। দেখে নিন CADR, ACH ফিল্টার টেকনোলজি, রুম সাইজ-সহ একাধিক বিষয়। না হলে আপনার ঘরের বাতাস পরিশুদ্ধ হবে না!

    Published by:Ananya Chakraborty
    First published: