• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • এই উৎসবের মরসুমে OnePlus TV U1S আপনার বাড়ি করে তুলবে আরও স্মার্ট, জেনে নিন কীভাবে

এই উৎসবের মরসুমে OnePlus TV U1S আপনার বাড়ি করে তুলবে আরও স্মার্ট, জেনে নিন কীভাবে

OnePlus TV U1S আপনার জন্য নিয়ে এসেছে প্রয়োজনীয় সমস্ত স্পেসিফিকেশান এবং স্মার্ট ফিচারের একদম আদর্শ মিশেল

OnePlus TV U1S আপনার জন্য নিয়ে এসেছে প্রয়োজনীয় সমস্ত স্পেসিফিকেশান এবং স্মার্ট ফিচারের একদম আদর্শ মিশেল

OnePlus TV U1S আপনার জন্য নিয়ে এসেছে প্রয়োজনীয় সমস্ত স্পেসিফিকেশান এবং স্মার্ট ফিচারের একদম আদর্শ মিশেল

  • Share this:

    একটি TV-এর কাছে আমাদের চাহিদা খুবই সামান্য ও সাধারণ। আমরা শুধু চাই যে তার ইমেজ কোয়ালিটি ভালো হবে, সাউন্ড কোয়ালিটি অসাধারণ হবে, এবং একটি স্লিক, সুন্দর ডিজাইন হবে যা অনায়াসে আপনার ঘরের সাথে মানিয়ে যাবে। এই চাহিদাগুলি খুব সামান্য মনে হলেও পূরণ হওয়া কঠিন। বিশেষত বিভিন্ন কোম্পানির জিনিসের স্ট্যান্ডার্ড এবং স্পেসিফিকেশান শুনে মাথা ঘুরে যাওয়ার জোগাড় হয়। ঠিক এই পরিস্থিতি থেকে আপনাকে মুক্তি দিতেই OnePlus TV U1S –এর মতো একটি বেঞ্চমার্ক স্মার্ট TV বাজারে এসেছে।

    OnePlus TV U1S আপনার জন্য নিয়ে এসেছে প্রয়োজনীয় সমস্ত স্পেসিফিকেশান এবং স্মার্ট ফিচারের একদম আদর্শ মিশেল, যা আপনার অভিজ্ঞতাকে অসামান্য করে তুলবে। এবং এই বিশেষত্বগুলি আপনার কাছে পৌঁছে যাবে একটি সরল ও বুদ্ধিমান UI-এর মোড়কে, যা নিজের কাজ করবে অত্যন্ত দক্ষতার সাথে।

    এর স্পেশিফিকেশানের দিক থেকে দেখলে, আপনি পাবেন 93% DCI-P3 কভারেজ (অর্থাৎ এতে পাবেন আপনার সাধারণ কম্পিউটার মনিটরের তুলনায় 50% চওড়া কালার গ্যামট), 4K গুডনেস-সহ 8.3 মিলিয়ন পিক্সেল, HDR10, HDR10+, এবং HLG-এর জন্য যথেষ্ট সাপোর্ট, যার ফলে ভার্চুয়ালি যে কোনও সোর্সের ছবি এই স্ক্রিনে হয়ে উঠবে অনেক বেশি উজ্জ্বল, এবং এর মধ্যে থাকা নানা রকমের কাস্টোমাইজ করা অ্যালগোরিদম এবং AI ফিচার এর ইমেজ কোয়ালিটি আরও উন্নত করে তুলবে, কালার ম্যাপিং আরও সুন্দর হবে এবং আরও অনেক কিছু।

    আরও পড়ুন - IRCTC পাসওয়ার্ড ভুলে গিয়েছেন? এই সহজ উপায়েই মিলবে হারানো পাসওয়ার্ড

    এর ডিজাইন অত্যন্ত পাতলা এবং স্লিম, কিন্তু খুব মজবুত। অডিও-র কথা ভেবে, OnePlus TV U1S-এ যোগ করা হয়েছে 30W আউটপুট পাওয়ার। এর স্পিকারগুলি ডিনঅডিও-র সহায়তায় টিউন করা হয়েছে, এবং এগুলি ডলবি অডিও সাপোর্ট করে, যার ফলে আপনার গোটা ঘর গমগম করবে।

    এছাড়াও এতে রয়েছে নানা রকমের স্মার্ট ফিচার যেমন- স্মার্ট ভলিউম কন্ট্রোল, ফোনের কোনও টেক্সট ট্রান্সফার করার জন্য রয়েছে টাইপসিঙ্ক, কিডস মোড, এবং সর্বোপরি OnePlus কানেক্ট ফিচারের অধীনে আরও অনেক কিছু। এছাড়াও পাবেন OnePlus বাডস এবং OnePlus স্মার্ট ওয়াচের জন্য OnePlus ইকোসিস্টেমের অন্তহীন সহায়তা। ওহো, ভয়েস কন্ট্রোলের বিষয়ে কিছু বলিনি, তাই না?

    OnePlus TV U1S হল একটি দুর্ধর্ষ প্যাকেজ যার মধ্যে সবকিছু পাবেন, অথচ দাম রয়েছে নাগালের মধ্যেই। এর 50inch U1S মডেলটি পাবেন মাত্র ₹50 হাজারে। এই উৎসবের মরসুমে এর চেয়ে দারুণ কিছু পাওয়া মুশকিল, এবং যদি আপনার একটি নতুন TV কেনার ইচ্ছা থাকে, তাহলে আপনার টাকা সাশ্রয় করার জন্য রয়েছে ভুরি ভুরি অফার এবং অসামান্য ডিল।

    আরও পড়ুন - হারিয়ে যাওয়া Mobile খুঁজে পাওয়ার রয়েছে অনেক উপায়, দেখুন সহজগুলো

    প্রথম যে অফার সম্পর্কে না বললেই নয় সেটা হল, 8 নভেম্বর পর্যন্ত কেনাকাটায় পাবেন ফ্ল্যাট ₹3,000 ছাড় (অনলাইন এবং বিভিন্ন অফলাইন রিটেল স্টোরে)। এছাড়াও যদি OnePlus.in, বা অ্যাপ কিংবা OnePlus এক্সপিরিয়েন্স সেন্টার, কোনও রিটেল পার্টনার স্টোর, এমনকী Amazon এবং Flipkart, ও Reliance Digital, Poorvika Mobiles, অথবা Sangeetha Mobiles থেকে কেনাকাটা করেন, তাহলে ব্যাঙ্ক থেকে ₹3,000 থেকে ₹5,000 পর্যন্ত ছাড় পেতে পারেন।

    এখানেই শেষ নয়। যদি OnePlus-এর অনলাইন প্ল্যাটফর্ম বা কোনও জনপ্রিয় ই-কমার্স সাইট থেকে অনলাইনে কেনাকাটা করেন, তাহলে অনায়াসে 9-মাসের নো-কস্ট EMI বিকল্প বেছে নিতে পারেন। Bajaj Paper Finance এই একই রকম বিকল্প প্রদান করছে অফলাইন কেনাকাটার ক্ষেত্রে, যা আপনি পেয়ে যাবেন OnePlus এক্সপিরিয়েন্স সেন্টার এবং নির্বাচিত কিছু রিটেল পার্টনার স্টোরে।

    যদি আপনি OnePlus.in কিংবা অ্যাপ থেকে কেনাকাটা করেন, তাহলে Bajaj Easy Finance–এর মাধ্যমে 6-মাসের নো-কস্ট EMI বিকল্প পাবেন, এবং AMEX ইউজাররা পাবেন 10% ক্যাশব্যাক।

    উৎসবের মরসুমে OnePlus U1S স্মার্ট TV কেনার সুযোগ হাতছাড়া করবেন না। এমন দারুণ অফারে এত ভালো TV কেনার সুযোগ কিন্তু বারবার পাবেন না।

    Published by:Ananya Chakraborty
    First published: