প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

৫ জুলাই স্পেশাল সেলে পাওয়া যাবে OnePlus-এর স্মার্ট টিভি, জেনে নিন দাম আর অফার

৫ জুলাই স্পেশাল সেলে পাওয়া যাবে OnePlus-এর স্মার্ট টিভি, জেনে নিন দাম আর অফার

৫ জুলাই সেলে পাওয়া যাবে OnePlus-এর ৩২ ইঞ্চির স্মার্ট টিভি, জেনে নিন দাম ও স্পেসিফিকেশনগুলি

  • Share this:

#নয়াদিল্লি: ২ জুলাই ভারতে নতুন স্মার্ট টিভি রেঞ্জ (SmartTV) লঞ্চ করেছে OnePlus। স্মার্টফোনের চেয়েও পাতলা এই স্মার্ট টিভির দামও নাগালের মধ্যেই। Oneplus-এর এই স্মার্ট টিভির তিনটি মডেল লঞ্চ করেছে - OnePlus 32Y1, OnePlus 43Y1 আর OnePlus 55U1। গত বছর Q সিরিজ দিয়ে স্মার্ট টিভি জগতে প্রবেশ করে ছিল Oneplus। Amazon-এ ইতিমধ্যেই এর প্রিবুকিং শুরু হয়ে গিয়েছে। ৫ জুলাই দুপুর ১২টা থেকে শুধুমাত্র Amazon-এ প্রথমবার স্পেশাল সেলে পাওয়া যাবে ৩২ ইঞ্চির টিভিটি। সঙ্গে থাবে বেশ কিছু অফারও। জেনে নিন OnePlus স্মার্ট টিভি দাম ও স্পেসিফিকেশনগুলি

এবার Oneplus দুটি নতুন সুরুজ লঞ্চ করেছে U এবং Y। এই সিরিজের দাম শুরু হচ্ছে মাত্র ১২,৯৯৯ টাকা থেকে। আগামিকাল রবিবার, ৩২ ইঞ্চির ভেরিয়েন্টটি সেসাল সেলে পাওয়া যাবে। অ্যামাজনের ওয়েবসাইট দেওয়া তথ্য অনুযায়ী, কাল গ্রাহকরা এই সঙ্গে পেয়ে যাবেন Amazon Echo Dot মাত্র ১,৯৯৯ টাকায়। এছাড়াও রয়েছে ১২ মাসের নো কোস্ট ইএমআই, Bajaj FinServ আর যে কোনও বড় ব্যাঙ্কের ক্রেডিট আর ডেবিট কার্ডের উপরে। ৪৩ ইঞ্চির ভেরিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা আর ৫৫ ইঞ্চি ভেরিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা।

তিন রকম ডিসপ্লে রেজলিউশনে পাওয়া যাচ্ছে Oneplus-এর এই স্মার্ট টিভিগুলি, এইচডি, ফুল এইচডি আর কোয়াড এইচডি। স্ক্রিন-টু-বডি অনুপাতে ৯৫ শতাংশ স্ক্রিন। Oneplus-এর এই স্মার্ট টিভি অত্যন্ত স্লিক বেজেল, মাত্র ৬.৯ মিমি চওড়া টিভিটি। টিভির ফ্রেমের জন্য কার্বন ফাইবার বিশেষ অ্যালুমিনিয়াম খাদ দেওয়া হয়েছে।

এই টিভিগুলিতে ৯.০ অ্যান্ড্রয়েডের উপরে চলবে কোম্পানির নিজস্ব অক্সিজেন ওএস। টিভির বিশেষ আকর্ষণ, এতে রয়েছে ডলবি এটমাস সিনেমাটিক সাউন্ড, ১০ ওয়াটের ২টি স্পিকার। টিভিতে রয়েছে ক্রোমকাস্ট built-in, গুগল অ্যাসিস্ট্যান্ট আর ওয়ানপ্লাস কানেক্ট। এর ফলে খুব সহজেই কোনও Oneplus ফোন রিমোটের মতো কাজ করতে পাড়বে। নতুন ওয়ানপ্লাস টিভি সিনেমাটিক ডিসপ্লে সমর্থন করবে এবং এতে ডলবি ভিশন এবং নেটফ্লিক্স প্রাক-ইনস্টল করা রয়েছে।

টিভিতে ৬৪-বিট প্রসেসরের সঙ্গে ১জবি র‍্যাম আর ৮জবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। OnePlus 32Y1-রে ২টি ইউএসবি পোর্ট, ২টি এইচডিএমআই, একটি ইথারনেট, স্ট্যান্ডার্ড RF আর AV পোর্টস, অপটিক্যাল অডিও আর ৩.৫এমএম অডিও জ্যাক। এছাড়াও রয়েছে ওয়াইফাই আর Bluetooth 5.0।

Published by: Ananya Chakraborty
First published: July 4, 2020, 2:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर