পুজোর মরশুমে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় Honda টু-হুইলারসের তরফে, জানুন বিশদে!

পুজোর মরশুমে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় Honda টু-হুইলারসের তরফে, জানুন বিশদে!

পুজোর মরশুমে একাধিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা ইতিমধ্যেই নানা অফার ও ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে।

পুজোর মরশুমে একাধিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা ইতিমধ্যেই নানা অফার ও ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে।

  • Share this:

পুজোর মরশুমে একাধিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা ইতিমধ্যেই নানা অফার ও ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে। পিছিয়ে নেই Honda টু-হুইলারস ইন্ডিয়াও। এ বার দু-চাকার গাড়িতে Honda Super 6 অফারের ঘোষণা করল Honda টু-হুইলারস ইন্ডিয়া। সেই সূত্র ধরে প্রায় ছ'টি অফারের ঘোষণা করা হয়েছে। যার সুবাদে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় দিতে চলেছে জাপানের এই অটোমেকার সংস্থা।

রিটেল ফিনান্সে বাঁচাতে পারবেন ১১,০০০ টাকা পর্যন্ত

এ বার Honda-র ক্রেতাদের কাছে ১০০ শতাংশ ফিনান্সের সুবিধা রয়েছে। এর সঙ্গে রয়েছে সব চেয়ে কম সুদের হার। যা শুরু হচ্ছে ৭.৯৯ শতাংশ থেকে। এর পাশাপাশি প্রথম তিনমাসের জন্য EMI-তে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ক্ষেত্রে Honda-র একাধিক ফিনান্স পার্টনার IDFC ফার্স্ট ব্যাঙ্ক, L&T ফিনান্সিয়াল সার্ভিস, ইন্দাসল্যান্ড ব্যাঙ্ক, মুথুট ক্যাপিটাল, চোলমণ্ডলম ফিনান্স, টাটা ক্যাপিটাল টু হুইলার লোনস থেকে ফিনান্সের সুবিধা পেতে পারেন ক্রেতারা।

ক্রেডিট ও ডেবিট কার্ডে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

ক্রেডিট ও ডেবিট কার্ডে কিনলে থাকছে ৫ শতাংশ ছাড়। যার পরিমাণ প্রায় ৫০০০ টাকা পর্যন্ত। এই অফারে EMI-তে ক্যাশব্যাকের সুবিধা রয়েছে। তবে মাত্র পাঁচটি ব্যাঙ্কেরই ক্রেডিট কার্ড EMI-তে এই স্কিম উপলব্ধ রয়েছে। এই ব্যাঙ্কগুলি হল ICICI ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ইয়েস ব্যাঙ্ক, স্ট্যান্ডার্ড চাটার্ড ও ফেডারেল ব্যাঙ্ক। ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ডে অবশ্য EMI অপশন ছাড়াও ৫ শতাংশ ক্যাশব্যাকের অফার রয়েছে। এ ছাড়া ICICI ব্যাঙ্কে ডেবিট কার্ড EMI-তেও পাওয়া যাবে ক্যাশব্যাকের বিশেষ সুবিধা। এগুলির পাশাপাশি Paytm-র মাধ্যমেও প্রায় ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন Honda-র কাস্টমাররা।

Honda জয় ক্লাব

Honda জয় ক্লাবে এনরোলিংয়ের মাধ্যমেও গ্রাহকরা একাধিক ছাড় পেতে পারেন। রয়েছে আকর্ষণীয় অফারও। এ ক্ষেত্রে Honda জয় ক্লাবে সদস্য হলে থাকছে Mobokwik-এ থাকছে ২০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ৩৪০ Honda কারেন্সি ও ১ লক্ষ টাকা পর্যন্ত পার্সোনাল অ্যাক্সিডেন্ট ইনসিওরেন্স। এ ছাড়া গাড়ির সার্ভিসিংয়েও ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। Honda নেটওয়ার্কে ফ্রি পিক-আপ অ্যান্ড ড্রপেও থাকছে সুবিধা। একই সঙ্গে Honda টু হুইলার রেফারেল বা এক্সচেঞ্জে ক্রেতারা বোনাস পয়েন্টও অর্জন করতে পারেন। এই বোনাস পয়েন্ট গাড়ি কেনা ছাড়াও অন্যত্র ব্যবহার করা যেতে পারে।

Published by:Piya Banerjee
First published: