• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • মাত্র ১ টাকায় কিনুন Google Nest Mini স্পিকার, সীমিত সময়ের অফার

মাত্র ১ টাকায় কিনুন Google Nest Mini স্পিকার, সীমিত সময়ের অফার

এই অফারটি পেতে কয়েকটি শর্ত পালন করতে হবে গ্রাহককে

এই অফারটি পেতে কয়েকটি শর্ত পালন করতে হবে গ্রাহককে

এই অফারটি পেতে কয়েকটি শর্ত পালন করতে হবে গ্রাহককে

  • Share this:

    #নয়াদিল্লি: বেশ কিছু সময় ধরে স্মার্ট স্পিকার কিনবেন ভাবছেন? উত্তর হ্যাঁ, তাহলে আপনার জন্য দারুণ অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট (Flipkart)। Google Nest Mini স্মার্ট স্পিকার এখন মাত্র ১ টাকায় পাওয়া যাচ্ছে Flipkart-এ। তবে এই অফারটি পেতে কয়েকটি শর্ত পালন করতে হবে গ্রাহককে। ফ্লিপকার্টে যে অফারটি চলছে সেটি হল, যদি কোন গ্রাহক Google Pixel 4a স্মার্টফোনটি কেনেন তাহলে তিনি গুগল নেস্ট মিনি স্পিকারটি পেয়ে যাবেন মাত্র ১ টাকায়। বর্তমানে এই স্পিকারটির দাম ২৯৯৯ টাকা।

    ফ্লিপকার্ট এই ডিলটি মাধ্যমে Google Pixel 4a স্মার্টফোনটির বিক্রি বাড়াতে চায়। গুগল পিক্সেল ৪এ স্মার্টফোনটির দাম ৩১,৯৯৯ টাকা। এই দামে আপনি ফোনটির ৬ জিবি ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। এর সঙ্গে কেবলমাত্র ১ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন গুগলের সর্বাধিক জনপ্রিয় স্মার্ট স্পিকারটি। সেই সঙ্গে রয়েছে আরও ব্যাঙ্ক অফারও। ফোনটি কেনার সময় গ্রাহক যদি Flipkart Axis Bank কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ইনস্ট্যান্ট ৫ শতাংশ ডিসকাউন্ট। পুরনো ফোন এক্সচেঞ্জ করে যদি এই ফোনটি কেনেন তাহলে পেয়ে যেতে পারেন ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

    Flipkart Big Saving days-এর সময় Google Pixel 4a স্মার্টফোনটি পাওয়া যাচ্ছিল ২৫,৯৯৯ টাকায়। যদিও এখন আবার আগের দামেই বিক্রি করা হচ্ছে। গুগল যদিও এই ফোনটি উপরে কোনও ছাড় দিচ্ছে না, এই স্মার্টফোনটির সঙ্গে একটি স্মার্ট স্পিকার দিচ্ছে প্রায় বিনামূল্যে। ২০২০ সালে গুগল লঞ্চ করছিল গুগল পিক্সেল ৪এ স্মার্টফোনটি। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর ক্যামেরা।

    Google Pixel 4a-এ রয়েছে ৫.৮১ ইঞ্চির ফুল-এইচডি প্লাস OLED পাঞ্চ-হোল ডিসপ্লে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৫। ফোন ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭৩০জি চিপসেট, সঙ্গে ৬ জিবি র‍্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

    ছবি তলার জন্য রয়েছে এফ/১.৭ অ্যাপারচার, OIS এবং ৭৭° ফিল্ড ভিউ যুক্ত একটি ১২.২ মেগাপিক্সেলের ডুয়াল পিক্সেল ফেজ ডিটেকশন ক্যামেরা। সেলফি আর ভিডিও কলিং এর জন্য রয়েছে এফ/২.০ অ্যাপারচার এবং ৮৪° ফিল্ড ভিউ যুক্ত একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। পাওয়ারের জন্য ফোন রয়েছে ৩,১৪০ এমএএইচ ব্যাটারি।

    Published by:Ananya Chakraborty
    First published: