Home /News /technology /
Best Free iPhone Games 2022 | iPhone ব্যবহার করছেন? অবসর কাটাতে পারেন এই ৫টি দারুন ফ্রি গেম খেলে

Best Free iPhone Games 2022 | iPhone ব্যবহার করছেন? অবসর কাটাতে পারেন এই ৫টি দারুন ফ্রি গেম খেলে

Best Free iPhone Games: পুরনো গেম খেলে খেলে বিরক্ত হয়ে গেলে iPhone সাজিয়ে রেখেছে নতুনের ডালা

  • Share this:

    Best Free iPhone Games 2022: গেমের প্রসঙ্গ উঠলে Apple-কে খানিকটা কৃতজ্ঞতা জানাতেই হয়। কারণ iPhone-এর ভাণ্ডারে রয়েছে অনেক কিছু, বিশেষত যাঁরা iPhone 12 বা iPhone 13 ব্যবহার করছেন। ফলে স্ট্র্যাটেজি গেম হোক বা স্পোর্টস, কিংবা ফার্স্ট পার্সন শুটার হোক বা রেসিং—যে কোনও ধারার গেমের ক্ষেত্রেই অ্যাপ স্টোরের ভাঁড়ার পরিপূর্ণ। ফলে পুরনো গেম খেলে খেলে বিরক্ত হয়ে গেলে iPhone সাজিয়ে রেখেছে নতুনের ডালা। তেমনই পাঁচটি টান টান গেমের তালিকা রইল, দেখে নেওয়া যাক এক নজরে।

    ১. Apex legends mobile - মোবাইল গেমিংয়ের দুনিয়ায় ঝড় তুলেছে নতুন এই খেলা। ফলে একে বাদ দিয়ে তালিকা তৈরি করাই সম্ভব নয়। এটি একটি স্ট্র্যাটেজি গেম। রিলিজ করার পরের দিনই জনপ্রিয়তার নিরিখে এটি স্ট্র্যাটেজি গেমের দ্বিতীয় স্থানে উঠে গিয়েছে। ব্যাটেল রয়্যাল জঁরের গেমগুলির মধ্যে বেশ অন্য রকম এই খেলাটি। এই গেমের প্রতিটি চরিত্রের মধ্যে রয়েছে কিছু বিশেষ ক্ষমতা, যা এই গেমটিকে আলাদা করে তুলেছে।

    আরও পড়ুন - এর লাভজনক অফার, একবার রিচার্জ করে সারা বছর কলিং, ডেটা ফ্রি!

    ২. Genshin Impact - যদি কারও Manga বা Anime ভাল লাগে, বা কেউ যদি Final Fantasy সিরিজের ভক্ত হন, তা হলে এই গেমটি ভাল লাগতে পারে। miHoYo-র দ্বারা তৈরি এই গেমটি গত ২০২০ সালে আত্ম্প্রকাশ করেছিল। এটি একটি অ্যাকশন রোল প্লেয়িং গেম। এর চরিত্ররাও এক খোলামেলা পরিবেশে যুদ্ধ করে। হাতিয়ার হিসেবে থাকে কিছু অস্ত্র এবং বেশ কিছু মিস্টিক ক্ষমতা। এর উন্নত গ্রাফিক একে একেবারে আলাদা জায়গা করে দিয়েছে গেমের দুনিয়ায়। আর এই গ্রাফিকের চাহিদা মেটানোর জন্য এটি iPhone 13 বা iPhone 12-এ খেলা উচিত।

    ৩. Rocket league sidewipe - আর এটি দারুন খেলা এই fun car soccer গেমটি। রকেট পাওয়ার সম্পন্ন একটি গাড়িতে চড়িয়ে খেলোয়াড়কে পাঠিয়ে দেওয়া হয় একটি এরিনায়, যেখানে একটি বলকে গোলে পাঠানোই চ্যালেঞ্জ।

    আরও পড়ুন - WhatsApp দিয়ে কী ভাবে ব্যবহার করবেন Digilocker? দেখে নিন এক নজরে

    ৪. Pigeon Wing Strike - পুরনো দিনের গেমের কথা মনে করিয়ে দিতে পারে এই গেম। এতে হাজার রকমের কাজ করতে হয় না খেলোয়াড়কে। বরং মিনিয়নদের আওতায় চলে যাও দুনিয়াকে বাঁচাতে পায়রার ডানায় ভরসা রাখাই কাজ। নিজের উচ্চতর স্কোরকে চপকে যাওয়াই খেলোয়াড়ের উদ্দেশ্য।

    ৫. Beach Buggy Racing 2 - রেসিং গেম যাঁদের পছন্দ তাঁদের জন্য এটি খুবই ভাল খেলা। বন্ধুদের সঙ্গে অনলাইনে এই গেমটি খেলা যেতে পারে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: IPhone Games, Mobile games

    পরবর্তী খবর