• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Battlegrounds Mobile India আয়োজন করল ৬ লক্ষ টাকার Launch Party, স্ট্রিমিং শুরু

Battlegrounds Mobile India আয়োজন করল ৬ লক্ষ টাকার Launch Party, স্ট্রিমিং শুরু

Battlegrounds Mobile India: স্ট্রিমিং শুরু কাল থেকে, প্রতিযোগীদের জন্য রয়েছে ৬ লক্ষ টাকার পুরস্কার!

Battlegrounds Mobile India: স্ট্রিমিং শুরু কাল থেকে, প্রতিযোগীদের জন্য রয়েছে ৬ লক্ষ টাকার পুরস্কার!

ক্র্যাফটন গেম ডেভেলপারের সাহায্য নিয়ে একটি প্রতিযোগিতামূলক ইভেন্ট করা হবে। যার পুরস্কার মূল্য রাখা হয়েছে ৬ লক্ষ টাকা

  • Share this:

Battlegrounds Mobile India: ভারতের মোবাইল গেমারদের জন্য সুখবর। আজ থেকে লাইভ শুরু হচ্ছে PUBG Mobile। তবে সম্পূর্ণ নতুন নামে ও নতুন ভাবে। ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India), সংক্ষেপে BGMI নামে ক্র্যাফটন (Krafton) ডেভেলপারের সাহায্য নিয়ে গেমের প্রথম ইভেন্ট ঘোষণা করা হয়ছে। গেমিং সংস্থা জানিয়েছে প্রথম ইভেন্টটিতে একটি শো-কেস টুর্নামেন্টের আয়োজন করা হবে। যদিও এই টুর্নামেন্টে সব গেমার অংশ নিতে পারবেন না। বাছাই করা কয়েক জন অংশ নিতে পারবেন। মোট দুই দিনের টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ৮ জুলাই ও ৯ জুলাই ভারতে স্ট্রিমিং করা হবে। মোট ১৮ জন পেশাদার গেমাররা BGMI ব্যাটল রয়্যাল প্লেয়িং ফিল্ডে লড়াই করবেন বলে খবর।

সুত্রের খবর, BGMI লঞ্চ পার্টি বেশ জাঁকজমক করে হবে। বহু প্রতীক্ষিত এই ইভেন্টে বেশ কয়েকটি জনপ্রিয় PUBG গেমারদের দেখা যাবে। তাঁদের মধ্যে থাকবেন ম্যাক্সটার্ন (Maxtern), ডায়নামোরের (Dynamo) মতো নামি গেমাররা। ক্র্যাফটন গেম ডেভেলপারের সাহায্য নিয়ে একটি প্রতিযোগিতামূলক ইভেন্ট করা হবে। যার পুরস্কার মূল্য রাখা হয়েছে ৬ লক্ষ টাকা। এই টাকা বিজয়ী, রানার্স আপ ও ভালো গেমারদের মধ্যে ভাগ করে দেওয়ার সম্ভাবনা রয়েছে।

এর আগে PUBG Mobile দেশের সব থেকে জনপ্রিয় মোবাইল গেমিং সংস্থা হিসেবে পরিচিতি পেয়েছে। বহু গেমারদের গোটা বিশ্বে পরিচিতি এনে দিয়েছে। PUBG Mobile চায়না গেমিং ডেভেলপারের আয়ত্তে ছিল বলে ভারত সরকার দেশে নিষিদ্ধ ঘোষণা করেছিল। তার পর থেকে ভারতীয় গেমাররা আশায় বুক বেঁধেছিলেন কবে PUBG ফিরবে। অবশেষে নতুন নাম নিয়ে ফিরেছে এই জনপ্রিয় গেমিং সংস্থা। বিশেষজ্ঞরা আশা করছেন BGMI লঞ্চ পার্টি গেমিং প্ল্যাটফর্মের ভবিষ্যৎ বদলে দিতে পারবে।

PUBG ও BGMI-এর মধ্যে অনেক কিছু পার্থক্য রাখা হয়েছে। গেমাররা অনেক্ষণ গেমে ব্যস্ত থাকলে তাঁদের বিরতির জন্য পরামর্শ দেওয়া হবে এবার থেকে। টার্গেটের মৃত্যুর পর রক্তের রঙে বদল আনা হয়েছে। এছাড়াও থাকছে অনেক নতুন চমক। গেমিং সংস্থা জানিয়েছে কয়েক দিনেই BGMI কামাল দেখিয়েছে। ইতিমধ্যে ১ কোটি ভারতীয় নিজেদের মোবাইলে ডাউনলোড করে নিয়েছে।

Published by:Ananya Chakraborty
First published: