• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • OTHER TECH BATTLEGROUNDS MOBILE INDIA CELEBRATES GANESH CHATURTHI NEW MISSIONS NOW LIVE AC

সাজো-সাজো রব; গণেশ চতুর্থীতে বিশেষ মিশন, রিওয়ার্ডস লাইভ Battlegrounds Mobile India-এ

সাজো-সাজো রব; গণেশ চতুর্থীতে বিশেষ মিশন আর রিওয়ার্ডস লাইভ করেছে Battlegrounds Mobile India!

জানা গিয়েছে যে এই গণেশ চতুর্থী উপলক্ষ্যে বিজয়ীদের জন্য বিশেষ এক ওয়াইল্ড এলেফ্যান্ট টি-শার্টের বন্দোবস্ত করেছে ক্র্যাফটন!

  • Share this:

#নয়াদিল্লি: যুদ্ধ আর উৎসবের মধ্যে সীমারেখা কখনও কখনও বড় আবছা হয়ে আসে। দেবতার জয়ধ্বনি হোক বা বিজয়ের উল্লাস- মোদ্দা ব্যাপারটা এসে ঠেকে শিরায় শিরায় ছুটে যাওয়া উত্তেজনায়। কোথাও একটা গিয়ে কাড়া-নাকাড়ার আওয়াজ আর অস্ত্রের সশব্দের তফাত থাকে না। সেই উত্তেজনা বা অ্যাড্রিনালিন রাশকেই এবার কাজে লাগিয়ে চলতি বছরের গণেশ চতুর্থী (Ganesh Chaturthi 2021) উদযাপন করছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India); যেন বলতে চেয়েছে সিদ্ধিদাতা ছদ্মযুদ্ধের এই খেলাতেও প্লেয়ারদের ঠিক জয়লাভের দিকে এগিয়ে দেবেন!

অবশ্য, এক দিক থেকে দেখলে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার অভিভাবক সংস্থা ক্র্যাফটনের (Krafton) এই পদক্ষেপের তারিফ করতেই হয়, এ যেন হুবহু এক ঢিলে দুই পাখি মারা! বিশেষ রিওয়ার্ডসের উত্তেজনায় করোনাকালে ঘর ছেড়ে বেরোতে চাইবেন না প্লেয়াররা, ফলে সংক্রমণের ভয় অনেকটা কমবে। ঠিক তেমনই আবার নতুন করে নিজেদেরও রাখা যাবে প্রচারের মধ্যে, অন্যান্য রয়্যাল ব্যাটল গেমের চেয়ে ক্র্যাফটনের এই প্ল্যাটফর্মে ভিড় বাড়বে বেশি। অতএব, নিজেদের সোশ্যাল হ্যান্ডেল পোস্ট থেকে প্লেয়ারদের গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে উৎসবের ১০ দিন, অর্থাৎ ২১ সেপ্টেম্বর পর্যন্ত কোন বিশেষ আয়োজন করা হয়েছে, তা ঘোষণা করেছে সংস্থা।

জানা গিয়েছে যে এই গণেশ চতুর্থী উপলক্ষ্যে বিজয়ীদের জন্য বিশেষ এক ওয়াইল্ড এলেফ্যান্ট টি-শার্টের বন্দোবস্ত করেছে ক্র্যাফটন, এ যেন গজমুখ দেবতার প্রতি তাদের শ্রদ্ধার্ঘ্য! কিন্তু এখানেই শেষ নয়, সঙ্গে রয়েছে খাস রিওয়ার্ডস, যদিও সেই ব্যাপারে উত্তেজনা জিইয়ে রেখেছে সংস্থা, এখনই কিছু উল্লেখ না করে শুধু দুই নতুন মিশন লাইভ করার কথা জানিয়েছে। এর মধ্যে একটি মিশন লাইভ হয়ে গিয়েছে ৮ সেপ্টেম্বর, ২০২১ তারিখ থেকে; চলবে ১৪ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত। ক্র্যাফটন জানিয়েছে যে এই মিশনে প্রতি দিন প্লেয়ারদের ক্লাসিক মোডে ১০ মিটার স্যুইম করতে হবে, সেই সঙ্গে নির্ধারিত সময়ের মধ্যে শেষ করে ফেলতে হবে সব টাস্ক!

অন্য দিকে, দ্বিতীয় মিশনটি লাইভ হয়ে গেলেও তার টাস্ক এখনও পর্যন্ত ঠিক করা হয়নি। প্রথম মিশন শেষ হয়ে গেলে তার পর এটি শুরু হবে। এক্ষেত্রে এই দ্বিতীয় মিশনের টাস্ক লাইভ হবে ১৫ সেপ্টেম্বর, ২০২১ তারিখ থেকে; চলবে ২১ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত। এই দ্বিতীয় মিশন খেলার ক্ষেত্রেও কিছু শর্তাদি ঠিক করে রেখেছে ক্র্যাফটন, জানিয়েছে যে এক্ষেত্রে এটি ক্লাসিক মোডে ৬০ বার খেলতে হবে। আর শেষ মিশনটি যে কোনও মোডে বন্ধুদের সঙ্গে খেলতে হবে সাকুল্যে পাঁচবার!

Published by:Ananya Chakraborty
First published: