Home /News /technology /
আসছে Amazon Great Indian Festival সেল, স্মার্টফোন, ল্যাপটপ এবং আরও অনেক কিছুতে পাবেন ছাড়

আসছে Amazon Great Indian Festival সেল, স্মার্টফোন, ল্যাপটপ এবং আরও অনেক কিছুতে পাবেন ছাড়

Amazon Great Indian Festival-এর তারিখ জানা যায় নি, তবে জানা যাচ্ছে যে অক্টোবর মাসের শুরু দিকেই এই সেলটি শুরু হবে

  • Share this:

    বার্ষিক ফেস্টিভ সেলের ঘোষণা করেছে অ্যামাজন (Amazon)। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল (Amazon Great Indian Festival) এর টিজার প্রকাশ করল ই-কমার্স জায়ান্ট। যদিও এখন পর্যন্ত সেলের তারিখ সামনে আনেনি অ্যামাজন। অফিশিয়াল টিজারে থেকে জানা গিয়েছে যে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল (Amazon Great Indian Festival) সেলে স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ, স্মার্টওয়াচ, ট্রু ওয়্যারলেস ইয়ারবাড ও অনান্য ইলেকট্রনিক প্রোডাক্টের উপরে থাকবে বিশাল ডিসকাউন্ট। এখনও পর্যন্ত, ডিলস সম্পর্কে কোনও কিছু প্রকাশ নেই অ্যামাজন (Amazon)।

    অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ২০২১ (Amazon Great Indian Festival 2021) এর তারিখ জানা যায় নি, তবে জানা যাচ্ছে যে অক্টোবর মাসের শুরু দিকেই এই সেলটি চালু হবে। অ্যামাজন (Amazon) জানিয়েছে দিয়েছে যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়েছে। মানে এই সেলে কেনাকাটা করার সময় যদি গ্রাহকরা HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট।

    আরও পড়ুন: WhatsApp New feature: এবার মনের মতো স্টিকার তৈরি হবে সহজেই নিজের ছবি দিয়ে

    এছাড়াও অ্যামাজন আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড আর অ্যামাজন পে ব্যবহার করে কেনাকাটাতেও অফার থাকবে। গ্রাহকরা পেয়ে যাবেন ৫ শতাংশ ক্যাশব্যাক আর ৭৫০ টাকা জয়েনিং বোনাস। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল (Great Indian Festival) সেলে গ্রাহকরা Bajaj Finserv এর কার্ড ব্যবহার করে নো কষ্ট ইএমআই-তেও জিনিস কিনতে পারবেন।

    সেল চলাকালিন গ্রাহকরা Alexa স্মার্ট হোম কম্বো অফার্স, ১০ দিনে রিটার্ন, ১ বছরের ওয়ারেন্টি আর কুপনের সাহায্যে বেশি টাকা সাশ্রয় করতে পারবেন।

    গ্রাহকরা গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল (Amazon Great Indian Festival) সেলে টিভি আর অ্যাপলায়েন্স প্রোডাক্টে কুপনের মাধ্যমে টাকা বাঁচাতে পারবেন। এছাড়াও নো কষ্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার আর বিনামূল্যে ইনস্টলেশনের সুবিধাও গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। সেলের সময় গ্রাহকরা Smart Tv, AC, Fridge আর Washing Machine-এ অনেক বেশি টাকা সাশ্রয় করতে পারবেন।

    আরও পড়ুন:  Gmail-এর সব প্রমোশনাল, সোশ্যাল, জাঙ্ক মেল ডিলিট করতে চান এক ক্লিকে? জানুন সহজ উপায়

    প্রতি বছরের মতো এ বছরও অ্যামাজন প্রাইম মেম্বাররা এই সেলের অ্যাক্সেস এক দিন আগে পাবেন। যে গ্রাহকরা মেম্বার নন তাঁরাও সহজেই মেম্বার হতে পারেন। মেম্বার হওয়ার জন্য ইউজারকে দিতে হবে ৩২৯ টাকা, ভ্যালিডিটি ৩ মাসের। আর ৯৯৯ টাকার পেমেন্ট করলে পেয়ে যাবেন ১ বছরের প্রাইম মেম্বারশিপ।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Amazon, Great Indian Festival

    পরবর্তী খবর