Home /News /technology /
Amazon Great Indian Festival Sale: ফায়ার টিভি স্টিক বা অ্যালেক্সা কেনার ইচ্ছা? এক নজরে দেখে নিন ফেস্টিভ্যাল সেলে Amazon-এর সেরা ডিল

Amazon Great Indian Festival Sale: ফায়ার টিভি স্টিক বা অ্যালেক্সা কেনার ইচ্ছা? এক নজরে দেখে নিন ফেস্টিভ্যাল সেলে Amazon-এর সেরা ডিল

Amazon Great Indian Festival Sale: দেখে নেওয়া যাক Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ফায়ার টিভি স্টিক, অ্যালেক্সায়, কিন্ডলে কেমন অফার পাওয়া যাচ্ছে!

  • Share this:

#কলকাতা: উৎসবের মরসুমের কথা মাথায় রেখে Amazon ৩ অক্টোবর থেকে শুরু করেছে তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale)। এই সেলে নানা ধরনের জিনিস পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়ে। বিশেষ করে ইলেকট্রনিক দ্রব্যের ওপর রয়েছে ধামাকা অফার। ফোন, ট্যাবলেট, ল্যাপটপ, কম্পিউটার, ফ্রিজ, টিভি ইত্যাদির পাওয়া যাচ্ছে অনেক কম দামে। Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Amazon Echo স্মার্ট স্পিকারে পাওয়া যাচ্ছে ৫০ শতাংশ ছাড়। এই ছাড় পাওয়া যাচ্ছে স্মার্ট ডিসপ্লে (Smart Display), ফায়ার টিভি ডিভাইজের (Fire TV Devices) ওপরেও। এছাড়াও কিন্ডল ই-রিডারের (Kindle e-readers) ক্ষেত্রে পাওয়া যাচ্ছে ২১ শতাংশ ছাড়।

উৎসবের মরসুমের জন্য যারা নিজেদের বাড়িকে আপগ্রেড করে তুলতে চায়, তাদের জন্য Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে রয়েছে ধামাকা অফার। এই সেলে Amazon-এর বিভিন্ন স্মার্ট ডিভাইজ পাওয়া যাচ্ছে খুবই কম দামে। এছাড়াও Amazon-এর তরফে ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে এই সেলে। এই ডিসকাউন্ট ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও ইএমআই (EMI)-এর ক্ষেত্রেও প্রযোজ্য। এক নজরে দেখে নেওয়া যাক Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ফায়ার টিভি স্টিক, অ্যালেক্সায়, কিন্ডলে কেমন অফার পাওয়া যাচ্ছে!

আরও পড়ুন- গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে বাড়ল HDFC ব্যাঙ্কের ধামাকা ডিসকাউন্টের মেয়াদ; জানুন বিশদে

Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৪ জেনারেশন Amazon ইকো ডট স্মার্ট স্পিকার (Fourth-Generation Amazon Echo Dot Smart Speaker) এবং ৯ ডাবলু উইপ্রো স্মার্ট এলইডি লাইট (9W Wipro Smart LED Light) একসঙ্গে পাওয়া যাচ্ছে ৪,৯৯৯ টাকায়। যার মূল দাম ১১,০৯৭ টাকা।

Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে  (Amazon Great Indian Festival Sale) ৩ জেনারেশন Amazon ইকো ডট স্মার্ট স্পিকার (Third-Generation Amazon Echo Dot Smart Speaker) এবং ফায়ার টিভি স্টিক (Fire TV Stick) একসঙ্গে পাওয়া যাচ্ছে ৩,৭৯৮ টাকায়। যার মূল দাম ৯,৪৯৮ টাকা।

Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ইকো শো ৫ স্মার্ট ডিসপ্লে (Echo Show 5 Smart Display) পাওয়া যাচ্ছে ৩,৯৯৯ টাকায়। যার মূল দাম ৪,৪৯৯ টাকা।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে আসছে নয়া ফিচার, চ্যাট ছেড়ে বেরিয়ে গেলেও শোনা যাবে ভয়েস মেসেজ

Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Amazon ফায়ার টিভি স্টিক ৪কে (Fire TV Stick 4K) পাওয়া যাচ্ছে ২,৯৯৯ টাকায়। যার মূল দাম ৫,৯৯৯ টাকা।

Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল  (Amazon Great Indian Festival Sale) সেলে কিন্ডল পেপারহোয়াইট (Kindle Paperwhite) পাওয়া যাচ্ছে ১০,২৯৯ টাকায়। যার মূল দাম ১২,৯৯৯ টাকা। এছাড়াও ৬ ইঞ্চির কিন্ডল ই-রিডার (Kindle e-readers) পাওয়া যাচ্ছে ৬,২৯৯ টাকায়। যার মূল দাম ৭,৯৯৯ টাকা।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon, Great Indian Festival

পরবর্তী খবর