• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং-সহ ১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হবে OPPO Reno 5 Pro 5G

৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং-সহ ১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হবে OPPO Reno 5 Pro 5G

জেনে নিন Oppo Reno 5 Pro 5G-র সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

জেনে নিন Oppo Reno 5 Pro 5G-র সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

জেনে নিন Oppo Reno 5 Pro 5G-র সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

    OPPO Reno 5 Pro 5G: ১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে OPPO-র রেনো সিরিজের পরবর্তী স্মার্টফোন Reno 5 Pro 5G । ইতিমধ্যেই অপ্পো ইন্ডিয়ার অফিসিয়ালি ওয়েবসাইটে এই ফোনটির জন্য একটি আলাদা পেজ তৈরী হয়েছে। ওয়েবসাইট অনুযায়ী, ১৮ জানুয়ারি দুপুর ১২.৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে OPPO Reno 5 Pro 5G। লঞ্চের তারিখের সঙ্গে সঙ্গে ফোনটির বেশ কিছু ফিচার্সও জানতে পারা গিয়েছে এই ওয়েবসাইট থেকে। অপ্পো রেনো ৫ প্রো ৫জি-র বিশেষ আকর্ষণ এর লাইভ এইচডিআর, ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর আর ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট।

    গতকালই কোম্পানি এই ফোনের টিজার পোস্ট করেছিল, যার থেকে এটি নিশ্চিত করা গিয়েছে যে শীঘ্রই ভারতে লঞ্চ হবে OPPO Reno 5 Pro 5G। অন্যদিকে ফ্লিপকার্টেও এই ফোনটিকে নিয়ে একটি পেজ তৈরি হয়েছে।

    গত বছর ডিসেম্বর মাসে চিনে লঞ্চ হয়েছিল OPPO Reno 5 5G আর Reno 5 Pro 5G। আশা করা হচ্ছে যে একই স্পেসিফিকেশন-সহ ফোনটি ভারতেও লঞ্চ হবে। চিনে ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৩৯৯ ইউয়ান (প্রায় ৩৮,২০০ টাকা) এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ছিল ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪২,৭০০ টাকা)। তাই মনে করা হচ্ছে যে ভারতে ফোনটির দাম ৪০,০০০ টাকার কাছাকাছি হবে।

    OPPO Reno 5 Pro 5G এর স্পেসিফিকেশন

    অপ্পো রেনো ৫ প্রো ৫জি ফোনটির চিনা ভার্সনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে। যায় পিক্সেল রেজোলিউশন ২৪০০x১০৮০ আর এর রিফ্রেশ রেট রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনটির ভিতরে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য ফোনটিতে ৪,৩৫০ এমএএইচ দেওয়া হয়েছে। সঙ্গে ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং (SuperVOOC 2.0) সাপোর্ট।

    ছবি তোলার জন্য OPPO Reno 5 Pro 5G-তে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেলের পোট্রেট ক্যামেরা। আর সেলফি, ভিডিও ক্লিং এর জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

    Published by:Ananya Chakraborty
    First published: