corona virus btn
corona virus btn
Loading

নতুন চার্জিং টেকনোলজি, একাধিক আকর্ষণীয় ফিচার্স-সহ লঞ্চ হল Oppo Reno 4 Pro

নতুন চার্জিং টেকনোলজি, একাধিক আকর্ষণীয় ফিচার্স-সহ লঞ্চ হল Oppo Reno 4 Pro

জেনে নিন Oppo Reno 4 Pro দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Oppo Reno 4 Pro: অবশেষে ভারতে লঞ্চ হল Oppo Reno 4 Pro। জুন মাসে চিনে এই র্স্মাটফোনটি লঞ্চ করেছিল Oppo। যদিও ভারতীয় Reno4 Pro ভার্সনের ফিচার্স আর স্পেসিফিকেশন চিনের ভার্সনের থেকে অনেকটাই আলাদা। ভারতীয় Oppo Reno 4 Pro-এর বিশেষ আকর্ষণ এর ৯০ হার্জ রিফ্রেশ রেটের সঙ্গে ৬.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 720G প্রসেসর, 8GB জিবি র‌্যাম আর 128GB স্টোরেজ রয়েছে। Oppo Reno4 Pro-এর দাম ৩৪,৯৯৯ টাকা। ফোনটি অ্যামাজন, ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। Reno 4 Pro এর সেল শুরু হবে ৫ আগস্ট থেকে।

Oppo Reno4 Pro-এর সঙ্গে Oppo দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। OPPO Watch-এ রয়েছে ডুয়াল কার্ভড ডিসপ্লে। VOOC Flash charging-সহ এই স্মার্টফোনে রয়েছে ওয়ের OS গুগল ট্রেড মার্ক সাইন, আর ফিটনেস, হেল্‌থ ট্র্যাকিং। OPPO Watch-এর প্রথম সেল ১০ অগাস্ট।

Oppo Reno4 Pro-তে রয়েছে ৬.৫ ইঞ্চি থ্রিডি বর্ডারলেস সেন্স সুপার অ্যামোলেড ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লে স্ক্রিন টু বডি রেশিও ৯২.১ শতাংশ। ডিসপ্লের প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফোনের ভেতরে রয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 720G প্রসেসর। সঙ্গে থাকছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ । Reno4 Pro-তে অ্যান্ড্রয়েড ১০ উপরে চলবে কোম্পানির কালার ওএস ৭.২ অপারেটিং সিস্টেম। এই ফোনে মাল্টি কুলিং সিস্টেম আছে, যা ফোনকে গরম হওয়া থেকে রক্ষা করবে। ফোনটি স্টারি নাইট এবং সিল্কি হোয়াইট কালারে পাওয়া যাবে।

ছবি তোলার জন্য Reno4 Pro-তে রয়েছে ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/২.৪ অ্যাপারচার-সহ ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬১৬ সেন্সর। এই ক্যামেরায় আলট্রা ক্লিয়ার ১০৮ মেগাপিক্সেল মোড, ৯৬০এফপিএস স্লো মোশন ও আল্ট্রা স্টেডি ভিডিও মোড দেওয়া হয়েছে। সেলফি প্রেমীদের জন্য এতে আলট্রা নাইট সেলফি মোড আছে। আবার ফ্রন্ট ক্যামেরায় ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করবে।

Reno4 Pro-তে ৬৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সস্পিড-সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী এই চার্জিং টেকনোলজির সাহায্যে ফোনটি ৩৬ মিনিটে ১০০ চার্জ হবে। চার্জিংয়ের জন্য রেনো ৪ প্রো ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, USB Type-C পোর্ট, 3.5 এমএম হেডফোন জ্যাক আর ডুয়াল সিম সাপোর্ট।

Published by: Ananya Chakraborty
First published: July 31, 2020, 5:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर