Home /News /technology /

Oneplus Nord CE 5G: কমিউনিটি সেলে অবিশ্বাস্য প্রাইস ড্রপ; অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Oneplus-এর এই ৫জি ফোন!

Oneplus Nord CE 5G: কমিউনিটি সেলে অবিশ্বাস্য প্রাইস ড্রপ; অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Oneplus-এর এই ৫জি ফোন!

কমিউনিটি সেলে অবিশ্বাস্য প্রাইস ড্রপ; খুবই সস্তায় পাওয়া যাচ্ছে Oneplus-এর এই ৫জি ফোন!

কমিউনিটি সেলে অবিশ্বাস্য প্রাইস ড্রপ; খুবই সস্তায় পাওয়া যাচ্ছে Oneplus-এর এই ৫জি ফোন!

Oneplus-এর কমিউনিটি সেলে সবথেকে কম দামে পাওয়া যাচ্ছে Oneplus Nord CE 5G ফোন।

  • Share this:

#নয়াদিল্লি: যাঁরা কম দামে আকর্ষণীয় ফিচার যুক্ত ফোন কিনতে চান, তাঁদের জন্য সুখবর। কারণ শুরু হয়ে গিয়েছে Oneplus কমিউনিটি সেল (Community Sale)। এই সেলে খুবই কম দামে পাওয়া যাচ্ছে Oneplus-এর বিভিন্ন ধরনের আকর্ষণীয় ফোন। এই সেলে Oneplus-এর বিভিন্ন ধরনের ফোন পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের অফারে। কিন্তু এই সেলে সবথেকে কম দামে পাওয়া যাচ্ছে Oneplus-এর একটি আকর্ষণীয় ফোন (Oneplus Nord CE 5G Sale)।

Oneplus-এর কমিউনিটি সেলে সবথেকে কম দামে পাওয়া যাচ্ছে Oneplus Nord CE 5G ফোন। Oneplus কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী জানা যাচ্ছে যে Oneplus Nord CE 5G ফোনটি পাওয়া যাচ্ছে প্রায় ২১,৪৯৯ টাকায়। এছাড়াও এই ফোনটি কেনার ক্ষেত্রে পাওয়া যাবে এক্সচেঞ্জ অফার। এছাড়াও Oneplus Nord CE 5G ফোনটি কেনার ক্ষেত্রে বিভিন্ন ধরনের ব্যাঙ্ক অফার পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন-এবার ছুরির আঘাত থেকে প্রাণ বাঁচাবে এই টি-শার্ট ! যত ধারালোই হোক, হবে না কিছুই

Oneplus Nord CE 5G ফোনের উল্লেখযোগ্য ফিচার

Oneplus Nord CE 5G ফোনটি পাওয়া যাচ্ছে ৮ জিবি+১২৮ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি স্টোরেজ সহ। এই ফোনটির সবথেকে আকর্ষণীয় ফিচার হল ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা। Oneplus Nord CE 5G ফোনটিতে রয়েছে এফএইচডি+ অ্যামোলেড (FHD+ AMOLED) ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল রেজোলিউশন ২৪০০×১৮০০। এছাড়াও এই ফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ১২ জিবি র‍্যাম (RAM) ২৫৬ জিবি স্টোরেজ সহ, অ্যাডরেনো ৬১৯ (Adreno 619) জিপিইউ। Oneplus Nord CE 5G ফোনটি অক্সিজেনওএস ১১ (OxygenOS 11) যুক্ত অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ফোন।

শক্তিশালী ক্যামেরা

Oneplus Nord CE 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি সেন্সর অ্যাপারচার এফ/১.৭৯ (f/1.79), যা ৬৪ মেগাপিক্সেলের। দ্বিতীয় অ্যাপারচার এফ/২.২৫ (f/2.25), যা ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত। তৃতীয় অ্যাপারচার এফ/২.৪ (f/2.4), যা ২ মেগাপিক্সেলের মনোক্রম সেন্সর যুক্ত। এছাড়াও এই ফোনটিতে সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৪৭১ (Sony IMX471) ফ্রন্ট ক্যামেরা, যার অ্যাপারচার এফ/২.৪৫ (F/2.45)।

আরও পড়ুন-মেয়ে আর বাবার বিয়ে? দম্পতিকে ঘিরে এ কী নিয়ে চলছে আলোচনা !

Oneplus Nord CE 5G ফোনটিতে রয়েছে ৪৫০০এমএএইচ (mAh) ব্যাটারি, যা ওয়ারপ চার্জ ৩০টি প্লাস (Warp Charge 30T Plus) টেকনিক সাপোর্ট যুক্ত। এছাড়াও কানেকটিভিটির জন্য রয়েছে ৫জি ও ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস/ এ-জিপিএস/ ন্যাভআইসি (NavIC), এনএফসি, ইউএসবি টাইপ সি। এছাড়াও ফোনটিতে রয়েছে ৩.৫ এম এম হেডফোন জ্যাক।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: OnePlus

পরবর্তী খবর