Mi Band-কে টক্কর দিতে হার্ট রেট মনিটারিং ও ১৪ দিনের ব্যাটারি লাইফ-সহ লঞ্চ হল OnePlus Band

Mi Band-কে টক্কর দিতে হার্ট রেট মনিটারিং ও ১৪ দিনের ব্যাটারি লাইফ-সহ লঞ্চ হল OnePlus Band
জেনে নিন OnePlus Band-এর স্পেসিফিকেশন ও দাম

জেনে নিন OnePlus Band-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

    OnePlus Band: সমস্ত জল্পনার অবসান, আজ ১১ জানুয়ারি ভারতে লঞ্চ হল OnePlus। এই কোম্পানির প্রথম পরিধানযোগ্য ডিভাইস হিসেবে লঞ্চ হল OnePlus Band। ওয়ানপ্লাসের এই ফিটনেস ব্যান্ডের বিশেষ আকর্ষণ এর 5ATM ও IP68 ডুয়াল রেজিট্যান্স রেটিং, হার্ট রেট মনিটারিং, ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ, ও রক্তে অক্সিজেনের মাত্রা পরিমাপের জন্য ডেডিকেটেড অপটিকাল অক্সিজেন সেন্সর। বর্তমানে বাজারে থাকা শাওমির জনপ্রিয় Mi Band সিরিজ এবং Honor Band 5 এর সঙ্গে অনেক মিল রয়েছে এই ডিভাইসটির।

    OnePlus Band-এর দাম:

    ভারতে ওয়ানপ্লাস ব্যান্ডের দাম ২,৪৯৯ টাকা। এটি শুধুমাত্র কালো রঙে পাওয়া যাবে। ১৩ই জানুয়ারি থেকে দুপুর ১২টা থেকে Flipkart, Amazon থেকে এটি কেনা যাবে। তবে কাল সকাল ৯ টা থেকে OnePlus.in ও OnePlus Store অ্যাপে এর আর্লি অ্যাক্সেস সেল শুরু হচ্ছে। ওয়ানপ্লাসের এক্সক্লুসিভ অনলাইন স্টোর থেকেও OnePlus Band কিনতে পারবেন গ্রাহকরা।


    OnePlus Band-এর স্পেসিফিকেশন:

    ওয়ানপ্লাস ব্যান্ড ১.১ ইঞ্চির অ্যামোলেড টাচস্ক্রি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার পিক্সেল রেজোলিউশন ১২৬x২৯৪। ব্যান্ডের ব্রাইটনেস নিজের ইচ্ছে মতো ব্যবহারকারীরা অ্যাডজাস্ট করে নিতে পারবে। ওয়ানপ্লাস ব্যান্ডে ১৩টি এক্সসারসাইজ মোড সঙ্গে হার্ট রেট মনিটরিং এর মতো ফিচার্স রয়েছে।

    ওয়ানপ্লাস ব্যান্ড আউটডোর রান, ফ্যাট বার্ন রান, আউটডোর সাইক্লিং, ক্রিকেট, ব্যাডমিন্টন, পুল সুইমিং, যোগার মতো ১৩টি এক্সারসাইজ মোডের সাথে এসেছে। এটি IP68 সার্টিফায়েড ও 5ATM ওয়াটার রেজিট্যান্স রেটিংযুক্ত। ফলে এটি ৫০ মিটার অব্দি জলের গভীরতায় ১০ মিনিট সময় পর্যন্ত কাজ করতে পারবে। এতে ব্লড অক্সিজেন সেন্সর, অপটিকাল হার্ট রেট সেন্সর, থ্রি-অ্যাক্সিস এক্সিলারোমিটার, এবং জাইরোস্কোপ রয়েছে।

    OnePlus Band-এর অন্যান্য ফিচারের মধ্যে আছে মেসেজ নোটিফিকেশন, ইনকামিং কল নোটিফিকেশন, ইনকামিং কল রিজেক্টার, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, স্টপওয়াচ, টাইমার এলার্ম (ভাইব্রেশন), ক্যামেরা শাটার কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার ফোরকাস্ট, প্রভৃতি।

    OnePlus Band-এ ব্লুটুথ ৫.০ ভার্সন রয়েছে। স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করার জন্য ব্যবহারকারীর ফোনে অ্যান্ড্রয়েডের মার্শমেলো (৬.০) ভার্সন থাকতে হবে। এই ফিটনেস ব্যান্ডে থাকা ১০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি প্রায় দু’সপ্তাহ অব্দি ব্যাকআপ দিতে পারবে। এটি ওয়্যারড চার্জিং ডঙ্গলের সঙ্গে আসবে। OnePlus Band ওয়ানপ্লাসের নতুন হেলথ অ্যাপের সাথে কাজ করবে।

    Published by:Ananya Chakraborty
    First published: