Home /News /technology /
OnePlus 10T: লঞ্চের আগেই ফাঁস OnePlus 10T-র ফিচার! এত স্টোরেজ অন্য ফোন কি দিচ্ছে?

OnePlus 10T: লঞ্চের আগেই ফাঁস OnePlus 10T-র ফিচার! এত স্টোরেজ অন্য ফোন কি দিচ্ছে?

OnePlus 10T: এখনও এই ফোনের সম্পূর্ণ ফিচার জানা না গেলেও, বেশ কিছু ফিচার লিক হয়ে গিয়েছে।

  • Share this:

#OnePlus 10T: OnePlus-এর তরফে ঘোষণা করা হয়েছে OnePlus 10T ফোনের লঞ্চের তারিখ। নতুন এই ফোন লঞ্চ করা হতে চলেছে অগাস্ট মাসের ৩ তারিখ সন্ধ্যা ৭.৩০-এর সময়ে।

জানা গিয়েছে যে OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট। এছাড়াও একই ইভেন্টে OnePlus-এর তরফে লঞ্চ করা হবে OxygenOS 13। OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে ১৬জিবির এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবির ইউএফএস ৩.১ স্টোরেজ।

আরও পড়ুন- অসাধারণ ডিজাইন, দুর্দান্ত ফিচারস্! এমন ফোন হাতে থাকলে ফিরে তাকাবে লোকজন

এখনও এই ফোনের সম্পূর্ণ ফিচার জানা না গেলেও, বেশ কিছু ফিচার লিক হয়ে গিয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10T ফোনের সেই সকল ফিচার।

OnePlus 10T ফোনে ব্যবহার করা হয়েছে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। OnePlus 10T ফোনে ব্যবহার করা হয়েছে ১২০ এইচজেড রিফ্রেশ রেট। এছাড়াও জানা গিয়েছে যে OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এছাড়াও OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের সেন্সর। এছাড়াও জানা গিয়েছে যে OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে ১৫০ ডবলু ফাস্ট চার্জ।

যত দূর আঁচ করা যাচ্ছে OnePlus কোম্পানির টিজার অনুযায়ী, OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে বেশ কিছু তাকলাগানো উন্নত ও আধুনিক ফিচার। OnePlus 10T ফোনের বিস্তারিত ফিচার এখনও কোম্পানির তরফে কিছু জানানো হয়নি।

কিন্তু, টিজার অনুযায়ী OnePlus 10T ফোনে ব্যবহার করা হতে পারে OnePlus 10 Pro-র মতো ক্যামেরা। OnePlus 10T ফোনে ব্যবহার করা হয়েছে ৫১২ জিবির ইউএফএস ৩.১ স্টোরেজ। কিন্তু, এর অন্যান্য ক'টি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন- অ্যাপল-এর আইডি, পাসওয়ার্ড পরিবর্তন করতে চান! এই উপায়গুলো জেনে রাখুন

OnePlus কোম্পানি শুধু তাদের Oneplus 10T ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেছে। কিন্তু, এখনও বিশদে OnePlus 10T ফোনের ফিচার সম্পর্কে কিছু জানায়নি। সুতরাং আগামী অগাস্ট মাসের ৩ তারিখ অবধি অপেক্ষা করতে হবে এই ফোনের সম্পূর্ণ ফিচার জানার জন্য।

Published by:Suman Majumder
First published:

Tags: OnePlus

পরবর্তী খবর