• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • এখন আরও সস্তায় পাওয়া যাচ্ছে Nokia C3, জেনে নিন নতুন দাম

এখন আরও সস্তায় পাওয়া যাচ্ছে Nokia C3, জেনে নিন নতুন দাম

জেনে নিন নতুন দাম ও স্পেসিফিকেশন

জেনে নিন নতুন দাম ও স্পেসিফিকেশন

জেনে নিন নতুন দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

    Nokia C3: এ বার সস্তার মোবাইল আরও কম দামে। স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা নোকিয়া (Nokia) ভারতীয় বাজারে তাদের নয়া মডেল Nokia C3-র দাম কমালো ৫০০ টাকা। চলতি বছরের অগাস্ট মাসেই লঞ্চ হয়েছিল নোকিয়ার এই নতুন ফোনটি।

    ভারতে দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় Nokia C3। ২ জিবি র্যাম ও ১৬ জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম ছিল ৭,৪৯৯ টাকা। তার থেকে ৫০০ টাকা কমে ফোনটির নতুন দাম হয়েছে ৬,৯৯৯ টাকা। এর ৩ জিবি র্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম ছিল ৮,৯৯৯ টাকা। হাজার টাকা কমার পর ভেরিয়েন্টির নতুন দাম হয়েছে ৭,৯৯৯ টাকা। দু’ধরনের রঙে পাওয়া যায় Nokia C3 ফোনটি - নর্ডিক ব্লু এবং স্যান্ড । নোকিয়ার অনলাইন স্টোরে নতুন দামেই পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

    নোকিয়া সি ৩-এর ফিচার্সগুলি মধ্যে অন্যতম হল এর ডিসপ্লে। এই ফোনে রয়েছে ৫.৯৯ ইঞ্চির এইচডি এবং আইপিএস (ইন-প্লেন সুইচিং টেকনোলজি) ডিসপ্লে। আইপিএস টেকনোলজি খুবই উন্নত মানের ছবি ও কালার দেবে। সহজ কথায় এটি এলসিডি-এর তুলনায় বহুগুন ভাল। এই মডেলটির রেজোলিউশন ৭২০ x ১৪৪০ পিক্সেল।

    ছবি তোলার জন্য নোকিয়া সি ৩-তে রয়েছে ৮ মেগাপিক্সেল সেন্সরের সঙ্গে f/2.0 অটোফোকাস লেন্স এবং এলইডি ফ্ল্যাশ লাইট। সেলফি ও ভিডিও কল করার জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

    ডুয়াল ন্যানো সিম সহ Nokia C3 ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। এই মডেলটিতে অক্টাকোর Unisoc SC9863A SoC প্রসেসর থাকবে। এই স্মার্টফোনে ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছেম যা মাইক্রোএসডি কার্ড মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

    এছাড়াও অন্যান্য ফিচার্সের মধ্যে থাকছে ৩০৪০ এমএএইচ রিমোভেবল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য থাকছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২, এফ-এম রেডিও, মাইক্রো ইউএসবি, ৩.৫ এমএম-এর হেডফোন জ্যাক। নোকিয়া সি ৩-তে রয়েছে প্রক্সিমিটি সেন্সর, রিয়ার-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং গুগল অ্যাসিস্ট্যান্ট।

    সোমোশ্রী দাস

    Published by:Ananya Chakraborty
    First published: