প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

করোনাভাইরাসকে ছাপিয়ে গুগল সার্চে এক নম্বরে নেহা কক্কর, সংক্রমণের বদলে গর্ভাবস্থা নিয়ে বেশি আগ্রহী দেশ

করোনাভাইরাসকে ছাপিয়ে গুগল সার্চে এক নম্বরে নেহা কক্কর, সংক্রমণের বদলে গর্ভাবস্থা নিয়ে বেশি আগ্রহী দেশ

নেহা একজন জনপ্রিয় গায়িকা সেই বিষয়ে কোনও সন্দেহ নেই

  • Share this:

#নয়াদিল্লি: গোটা বিশ্ব এখন গুগল (Google) এ কী সার্চ করছে? সঠিক উত্তর না জানলেও, আন্দাজে বলা যায় বেশিরভাগ সার্চই কোভিড ১৯ (Covid 19) সংক্রান্ত। ভ্যাকসিন কবে আসবে, ভ্যাকসিনের পার্শ্ব প্রতিক্রিয়া কী হতে পারে এবং করোনা (Coronavirus) নিয়ে নানা গবেষণাই এখন সবচেয়ে বেশি চর্চার বিষয়। কিন্তু ভারতীয়দের সার্চ হিস্ট্রি বা ইতিহাস দেখলে তাজ্জব হয়ে যেতে হয়। আমাদের দেশে করোনাকে ছাপিয়ে গিয়েছে গুগল সার্চে নেহা কক্করের (Neha Kakkar) নাম! অর্থাৎ করোনার অবস্থান ভারতে এখন ঠিক কী রকম, সেটা জানার চেয়ে গায়িকা নেহার গর্ভাবস্থার খবর ভারতীয়দের কাছে বেশি প্রয়োজনীয়!

নেহা একজন জনপ্রিয় গায়িকা সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। তাঁর গাওয়া পপ রিমিক্স সব সময়েই এক নম্বরে থাকে। তা ছাড়া বিভিন্ন রিয়েলিটি শোয়ে নেহা বিচারকের স্থান নিয়ে জাঁকিয়ে বসে থাকেন। কথায় কথায় কেঁদে ভাসিয়ে দেন। আর সেই নিয়ে নেটিজেনরা হাজার হাজার মিম বানিয়ে ফেলেন। অর্থাৎ নেহা কক্কর খবরে থাকতে জানেন। এই যেমন কিছু দিন আগেই তাঁর আর আদিত্য নারায়ণের (Aditya Narayuan) বিয়ের খবর ছড়িয়েছিল। এ বার নেহার প্রেগনেন্সি নিয়েও একই রকম আগ্রহ তৈরি হল সবার মধ্যে।

অক্টোবরে রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নেহা। কিন্তু আচমকা স্বামীর সঙ্গে তাঁর বেবি বাম্প দেখে চমকে যান অনেকেই। নানা রকমের প্রশ্ন উঠতে থাকে সবার মনে। আসলে এটা ছিল নেহার একটা পাবলিসিটি স্টান্ট। স্বামীর সঙ্গে নেহার বেবি বাম্প সমেত ছবি ইন্সটাগ্রামে দেওয়া মাত্র সেটা ভাইরাল হয়ে যায়। নেহার ভক্তরা দম্পতিকে অভিনন্দন জানালেও, মুহূর্তের মধ্যে তৈরি হয় মিম আর গ্যাগ। অক্টোবরের শেষে বিয়ে করে কী ভাবে এত দ্রুত গর্ভবতী হয়ে পড়লেন নেহা, সেই নিয়ে নানা জোক ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

পরে নেহাই খোলসা করে জানান যে এটা আসলে তাঁর একটি গান খয়াল রাখিয়া কর-এর প্রচারের জন্য করা হয়েছে। আজ ২২ ডিসেম্বর গানটি মুক্তি পাবে নেটদুনিয়ায়।

তবে নেহা যতই প্রচারমূলক কৌশলের অস্ত্র ব্যবহার করুন না কেন, ভারতীয়দের আগ্রহ যে তাঁকে নিয়ে অনেক বেশি সেটা বোঝাই যাচ্ছে!

Published by: Ananya Chakraborty
First published: December 22, 2020, 8:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर