প্রধানমন্ত্রীর জন্মদিনের আগে নতুন রূপে লঞ্চ হল Namo App

প্রধানমন্ত্রীর জন্মদিনের আগে নতুন রূপে লঞ্চ হল Namo App

17 সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন । তার ঠিক আগেই Narendra Modi app-কে নতুন অবতারে লঞ্চ হল ।

  • Share this:

17 সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন । তার ঠিক আগেই Narendra Modi app-কে নতুন অবতারে লঞ্চ হল । ২০১৯ লোকসভা নির্বাচনের পর এই প্রথম কোনও আপডেট পেল NaMo app। এই অ্যাপটি ২০১৯ লোকসভা নির্বাচনে অনেক বড় ভূমিকা পালন করেছিল। এর সাহায্যে পার্টির অনেক কার্যকর্তা সোজা প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারত।

নতুন ফিচার্স

NaMo app-এর নতুন ভার্সনে আপনি অনেক নতুন ফিচার্স দেখতে পাবেন। এখনে আপনি প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছাও দিতে পারবেন। এই অ্যাপে দেখতে পারবেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক জীবনের যাত্রা এবং সেই সঙ্গে দেখতে পারবেন ভারতীয় জনতা পার্টির আয়োজন করা বিভিন্ন অনুষ্ঠান, কর্মসূচী প্রভৃতি। নতুন আপডেটের সাহায্য ইউজাররা নামো অ্যাপটিকে আরও সহজেই ব্যবহার করতে পারবে।

namo-app-1

নতুন ফিচার্সে আপনি পেয়ে যাবেন ফাস্ট আর ওয়ান টাচ ন্যাভিগেশন, নতুন কনটেন্ট সেকশন 'NaMo Exclusives'। ব্যবহারকারীরা নিজেদের পছন্দ মতো সব বিভাগ দেখতে পারবেন অ্যাপটিতে। এতে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় গল্প, যা প্রতিদিন সেরা মাল্টিমিডিয়া সামগ্রী হাইলাইট করবে। এই অ্যাপটির ব্যবহারকারীর সংখ্যাই সর্বোচ্চ যে কোনো রাজনৈতিক দলের থেকে।

এই অ্যাপ সম্পর্কে প্রধানমন্ত্রী মোদি নিজেই ট্যুইট করেছেন। এই অ্যাপের ব্যবহারকারীরা সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তরফ থেকে মেসেজও পাবেন।

First published: 08:10:13 PM Sep 16, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर