corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে বোর হচ্ছেন, দেখে নিন নেটফ্লিক্সের নতুন থ্রিলার - মিসেস সিরিয়াল কিলার

লকডাউনে বোর হচ্ছেন, দেখে নিন নেটফ্লিক্সের নতুন থ্রিলার - মিসেস সিরিয়াল কিলার

মে মাসে নেটফ্লিক্সে আরও একটি ছবি মুক্তি পেতে চলেছে সেটি হচ্ছে দ্য মোস্ট ইন্টারেস্টিং পার্সন

  • Share this:

করোনার জেরে ঘরবন্দি গোটা দেশ, গোটা শহর ৷ বেশিরভাগ অফিস চলছে বাড়ি থেকেই ৷ পুরো ব্যাপারটা ঘিরেই মাঝে মধ্যে মানসিক চাপ ৷ অল্প-স্বল্প খারাপ লাগা ৷ ইশশ... কত দিন হলো বাড়ির বাইরে বের হই না, যাবতীয় ভাবনা চিন্তা মনের কোণায় ৷ আসুন না, এরকম না ভেবে অন্যরকম ভাবি? ঘরে থাকার যখন এতটা সময় পাওয়া গিয়েছে, আসুন না সেই সময়টাকে উপযুক্তভাবে কাটিয়ে দিই ৷ আরে হ্যাঁ, এটাই তো সুযোগ!

সিনেমা হলেও কোনও নতুন ছবি নেই, এখন মনোরঞ্জনের জন্ত টিভি ছাড়া আকমত্র ভরসা ওটিটি প্ল্যাটফর্মেই। কিন্ত এতো দিন ঘরে ঘরে বসে সেখানেরও প্রায় সবই দেখে ফেলেছেন। নতুন কিছু দেখার খুজে পাচ্ছেন না। টেনশন নট, নেটফ্লিক্সে আজ মুক্তি পেল নতুন থ্রিলার - মিসেস সিরিয়াল কিলার। এই সিরিয়াল কিলারের গল্পে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও মনোজ বাজপেয়ী আর ছবির পরিচালনা করছেন শিরিষ কুন্দর। এই ছবিতে মোহিত রায়না পুলিশ অফিসারের ভূমিকায়।

স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রীয়ের সিরিয়াল কিলার হয়ে উঠার গল্প নিয়েই এই নেটফ্লিক্স অরিজিনাল ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’। ছবিতে জ্যাকলিনের স্বামীর (মনোজ বাজপেয়ী) বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি সিরিয়াল কিলার। মেয়েদের খুন করে বেড়ান। সেই কারনে জেল হয় তার। তখন তাঁর স্ত্রী এগিয়ে আসেন, সেভাবেই একের পর এক অপরাধ করে স্বামীকে দায়মুক্ত করতে।

দেখুন ছবির ট্রেলার

মে মাসে নেটফ্লিক্সে আরও একটি ছবি মুক্তি পেতে চলেছে সেটি হচ্ছে দ্য মোস্ট ইন্টারেস্টিং পার্সন। এউ ছবিতে দেখতে পাওয়া যাবে স্ট্যান্ড আপ কমেডিয়ান কেনি সেবাস্তিয়ান।

First published: May 1, 2020, 6:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर