প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ট্রিপল রিয়ার ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল সস্তা ফোন Moto G9 Power

ট্রিপল রিয়ার ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল সস্তা ফোন Moto G9 Power

জেনে নিন Moto G9 Power এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Moto G9 Power: আজ, ৮ ডিসেম্বর ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করল Motorola। কিছু দিন আগেই কোম্পানি ফ্লিপকার্টের ওয়েবসাইটে Moto G9 Power ফোনটির পেজ লাইভ করে দেওয়া হয়ে ছিল। গতমাসেই ইউরোপে লঞ্চ হয়েছিল Moto G9 Power। মোটো জি৯ পাওয়ার-এর বিশেষ আকর্ষণ এর ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে, আর ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

Moto G9 Power এর দাম: ভারতে Moto G9 Power এর দাম ১১,৯৯৯ টাকা। এই দামে গ্রাহকরা পেয়ে যাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফ্লিপকার্ট থেকে কেনা যাবে ফোনটি। ১৫ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে শুরু হবে সেল। দুরি রঙে পাওয়া যাবে ফোনটি - মেটালিক শেজ ও ইলেকট্রিক ভায়োলেট।

Moto G9 Power এর স্পেসিফিকেশন: মোটো জি৯ পাওয়ার-এ রয়েছে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬৪০, আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, সঙ্গে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Moto G9 Power ক্যামেরা: এর ছবি তোলার জন্য ফোন রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে রয়েছে এফ/১.৭৯ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.৪ অ্যাপারচার-সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর আর এফ/২.৪ অ্যাপারচার-সহ ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে এফ/২.২৫ অ্যাপারচার-সহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ারের জন্য রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যা ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Published by: Ananya Chakraborty
First published: December 8, 2020, 6:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर