Home /News /technology /
অবিশ্বাস্য ! সব থেকে কম দামে Moto G82 5G স্মার্টফোন লঞ্চ করল Motorola !

অবিশ্বাস্য ! সব থেকে কম দামে Moto G82 5G স্মার্টফোন লঞ্চ করল Motorola !

Moto G82 5G: ভারতে মাঝারি দামের ৫জি স্মার্টফোন প্রকাশ্যে আনল মোটোরোলা (Motorola)। প্রস্তুতকারক সংস্থার তরফে লঞ্চ করা Moto G82 5G-তে রয়েছে দারুণ সব ফিচার।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে মাঝারি দামের ৫জি স্মার্টফোন প্রকাশ্যে আনল মোটোরোলা (Motorola)। প্রস্তুতকারক সংস্থার তরফে লঞ্চ করা Moto G82 5G-তে রয়েছে দারুণ সব ফিচার। তার মধ্যে অন্যতম হল ১২০ হার্ৎজ রিফ্রেশ রেট-সহ ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে, ৮জিবি পর্যন্ত র‍্যাম এবং আরও অনেক কিছু।

Moto G82 5G-র মূল্য এবং কীভাবে এই স্মার্টফোন পাওয়া যাবে:

ভারতে এই স্মার্টফোনের ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ২১,৪৯৯ টাকা থেকে। আর ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। যাঁরা এই নয়া ফোন কিনতে চাইছেন, তাঁরা ফ্লিপকার্ট, রিলায়েন্স ডিজিটাল এবং অন্যান্য সিলেক্ট রিটেল স্টোর থেকেও কিনতে পারবেন। লঞ্চ অফার হিসেবে এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা Moto G82 5G স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১৫০০ টাকা ছাড় পাবেন। শুধু তা-ই নয়, রিলায়েন্স জিও ব্যবহারকারীরাও এই ফোন কেনার ক্ষেত্রে ৫০৪৯ টাকার দারুণ সুযোগ সুবিধা পাবেন।

MOTO G82 5G-র স্পেসিফিকেশন:

এই ফোনে থাকছে ১২০ হার্ৎজ রিফ্রেশ রেট-সহ ৬.৬-ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত হবে মোটোরোলা কোম্পানির এই নতুন স্মার্টফোন। এছাড়া থাকছে ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। কারণ এর মধ্যে রয়েছে একটি মাইক্রোএসডি কার্ডের স্লটও। আর থাকছে ৫০০০ mAh ব্যাটারি, যা ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: হাত কেটে নিয়েছে স্বামী! বা-হাত দিয়েই লেখা শুরু! হাসপাতালেই শুরু রেনুর নতুন লড়াই

অপটিক্স অনুযায়ী, Moto G82 5G স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ। যার মধ্যে মূল ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের। আর একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। আর Moto G82 5G স্মার্টফোনের সামনের দিকে থাকছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

মোটোরোলা সংস্থার এই নয়া স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় কানেক্টিভিটি অপশনও। যার মধ্যে অন্যতম হল– ৫জি (5G), ৪জি এলটিই (4G LTE), ওয়াই-ফাই (Wi-Fi), ব্লুটুথ ৫.১ (Bluetooth 5.1), জিপিএস/এ-জিপিএস (GPS/ A-GPS), এনএফসি (NFC), একটা ইউএসবি টাইপ-সি পোর্ট (USB type-C port) এবং একটি ৩.৫ হেডফোন জ্যাক (3.5mm headphone jack)।

Published by:Piya Banerjee
First published:

Tags: Moto G82 5G, Motorola

পরবর্তী খবর