Home /News /technology /
6000mAh ব্যাটারি-সহ ১৬ জুন লঞ্চ হচ্ছে Poco C40 ফোন

6000mAh ব্যাটারি-সহ ১৬ জুন লঞ্চ হচ্ছে Poco C40 ফোন

Poco C40 launching on June 16 | লঞ্চের আগেই Poco C40 ফোনের দাম ফাঁস, ক্যামেরা, ডিসপ্লের তথ্য প্রকাশ্যে

  • Share this:

Poco C40 Launch Date: Poco লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন Poco C40। সম্প্রতি ট্যুইটার করে এই খবর জানিয়েছে সংস্থা। Poco-র তরফে জানানো হয়েছে যে, জুন মাসের ১৬ তারিখে একটি গ্লোবাল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হতে চলেছে Poco C40 ফোন। এই স্মার্টফোনটি আসলে Poco C সিরিজের এন্ট্রি লেভেল স্মার্টফোন। জানা গিয়েছে, অনলাইন ইভেন্টের মাধ্যমেই লঞ্চ করা হতে পারে Poco C40 ফোন। সারা বিশ্বে এই লঞ্চ অনুষ্ঠানের কথা ঘোষণা করা হয়েছে, তবে ভারতে ঠিক কবে এই ফোন লঞ্চ করা হবে সেই বিষয়ে কিছু জানানো হয়নি।

Poco-র তরফে ট্যুইট করে দেখানো হয়েছে Poco C40 ফোনের একটি আউটলাইন ছবি। আর সেই ছবিই দেখেই আশাবাদী বিশেষজ্ঞরা। তাঁরা মনে করছেন এই ফোনের ডিজাইন এক্সক্লুসিভ হতে পারে। ছবিতে দেখা যাচ্ছে যে, Poco C40 ফোনে বরাদ্দ করা হয়েছে চৌকো আকারের ক্যামেরা মডিউল। তার নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। গোটা ফোনটি যে রঙের সেই তার থেকে খানিকটা গাঢ় রঙে হতে পারে ক্যামেরা মডিউল। ওই অংশেই থাকতে পারে Poco ফোনের সিগনেচার হলুদ রঙের Poco লোগো।

আরও পড়ুন - এই নতুন ম্যালওয়্যার মারাত্মক বিপজ্জনক! এক নজরে দেখে নিন সুরক্ষার উপায়

আরও পড়ুন - এই নতুন ম্যালওয়্যার মারাত্মক বিপজ্জনক! এক নজরে দেখে নিন সুরক্ষার উপায়

তবে এ কথা বলাই যায় যে, Poco C40 ফোনের ডিজাইন এক্সক্লুসিভ নয়। কারণ এটি দেখতে অনেকটা প্রায় Redmi 10C ফোনের মতো। এ বছরের শুরুতেই বিভিন্ন বাজারে লঞ্চ করা হয়েছিল রেডমির ওই ফোন। কিন্তু, মনে করা হচ্ছে Poco এর এই নতুন ফোন Poco C40-এ ব্যবহার করা হতে পারে নতুন কোনও ডিজাইন যার মধ্যে থাকতে পারে হলুদ রঙের অপশন। জানা গিয়েছে যে Poco C40 ফোনে থাকতে পারে ৬০০০ এমএএইচ-এর হাই ক্যাপাসিটি ব্যাটারি, ৬.৭১ ইঞ্চির ডিসপ্লে। সুতরাং এটি হতে পারে Poco কোম্পানির সবথেকে বড় ডিসপ্লে যুক্ত ফোন। Poco C40 ফোনের এই ফিচার ছাড়া অন্যান্য ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। কিন্তু, মনে করা হচ্ছে ১৬ জুনের আগে আরও ফিচার সম্পর্কে জানা যেতে পারে।

ভারতে Poco কোম্পানির তাদের শেষ C সিরিজের ফোন লঞ্চ করেছিল Poco C31। সেই ফোনের ডিজাইন অনেকটাই এ রকম ছিল। Poco C31 ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। Poco C31 ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ এসওসি যা ৪জিবি RAM যুক্ত, রয়েছে ৬.৫৩ইঞ্চির স্ক্রিন যা এইচডি রেজোলিউশন যুক্ত এবং ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Poco

পরবর্তী খবর