corona virus btn
corona virus btn
Loading

কোয়াড রিয়ার ক্যামেরা, ৫০০০ mAh-সহ বাজারে এল Vivo Y50, জেনে নিন দাম ও ফিচার্স

কোয়াড রিয়ার ক্যামেরা, ৫০০০ mAh-সহ বাজারে এল Vivo Y50, জেনে নিন দাম ও ফিচার্স

জেনে নিন Vivo Y50-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

#নয়াদিল্লি: ফের ভারতে একটি মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করল Vivo। Vivo Y50-এর বিশেষ আকর্ষণ এর কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ৫০০০ mAh-এর ব্যাটারি। ১০ জুন থেকে Amazon, Flipkart-সহ একাধিক অনলাই ই-কর্মাস প্ল্যাটফর্ম আর অফলাইন স্টোর থেকে বিক্রি শুরু হতে চলেছে Vivo Y50-এর। দুটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোনটি - আইরিস ব্লু আর পার্ল ওয়াইট। জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

Vivo Y50-র ফিচার্স - এই স্মার্টফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডিআর পাঞ্চ হোল ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭। Vivo Y50-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানি Funtouch OS 10। সঙ্গে থাকছে Snapdragon 665 প্রসেসর। এই ফোনের রিয়ার প্যানেলে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেসর। থাকছে ৮ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

Vivo Y50-এ রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গে ২.২ অ্যাপারচার। সঙ্গে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স আর ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর।

Vivo Y50 স্মার্টফোনে রয়েছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০ আর জিপিএস-এর সুবিধা। Vivo Y50 দাম শুরু হবে ১৭,৯৯০ টাকায়।

Published by: Ananya Chakraborty
First published: June 9, 2020, 10:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर