Home /News /technology /
৪ মে ভারতের বাজারে লঞ্চ হবে Vivo T1 Pro, Vivo T1 44W; জেনে নিন ফোনের সমস্ত খুঁটিনাটি

৪ মে ভারতের বাজারে লঞ্চ হবে Vivo T1 Pro, Vivo T1 44W; জেনে নিন ফোনের সমস্ত খুঁটিনাটি

এক নজরে দেখে নিন Vivo কোম্পানির নতুন দুটি ফোন Vivo T1 Pro এবং Vivo T1 44W এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

  • Share this:

    Vivo T1 Pro, Vivo T1 44W: ভারতে লঞ্চ করা হতে চলেছে Vivo T1 Pro এবং Vivo T1 44W ফোন। মে মাসের ৪ তারিখ ভারতে লঞ্চ করা হতে চলেছে এই দু’টি নতুন ফোন। রিপোর্ট অনুযায়ী, Vivo T1 Pro এবং Vivo T1 44W ফোন দু’টিতে ব্যবহার করা হতে চলেছে আধুনিক ও উন্নত ফিচার। এক নজরে দেখে নিন Vivo কোম্পানির নতুন দুটি ফোন Vivo T1 Pro এবং Vivo T1 44W এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

    Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোনের ফিচার -

    Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোনে রয়েছে ৬৬ডাব্লু (66W) ফাস্ট চার্জ। এর ফলে Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোনে ১৮ মিনিটে চার্জ হবে প্রায় ৫০ শতাংশ। এ ছাড়াও Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোনে রয়েছে ইউএসবি-সি (USB-C) পোর্ট। এটি সাধারণত দেওয়া হয় স্ট্যান্ডার্ড অ্যান্ড্রয়েড স্মার্টফোনে। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট তাদের পেজে এই ফোনের ক্যামেরা এবং ডিসপ্লে ফিচার সম্পর্কে তুলে ধরলেও বিশদে এখনও কিছু জানা যায়নি।

    আরও পড়ুন - বাজ পড়লে নষ্ট হতে পারে টিভি-ফ্রিজ-মোবাইল! কী কী সতর্কতা নেবেন জানেন তো?

    সুতরাং আগামী দিনে Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোন লঞ্চ করার পরেই জানা যাবে এর সম্পূর্ণ ফিচার। তবে যতটুকু জানা যাচ্ছে, Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোন পাওয়া যাবে দু’টি রঙে। রিপোর্ট অনুযায়ী, Vivo কোম্পানির নতুন Vivo T1 Pro ফোনে ব্যবহার করা হয়েছে রিয়ার ক্যামেরা সেটআপ, একটি বড় সেন্সর একটি আরও দুটি সেন্সর।

    Vivo কোম্পানির নতুন Vivo T1 44W ফোনের ফিচার -

    Vivo কোম্পানির নতুন Vivo T1 44W ফোন অনেকটাই Vivo T1 ফোনের মতো। Vivo T1 ভারতে লঞ্চ করা হয়েছে এই বছর ফেব্রুয়ারি মাসে। এই ফোনে রয়েছে ৫০০০এমএএইচ (mAh) ব্যাটারি এবং ১৮ডাব্লু (18W) ফাস্ট চার্জ। এ ছাড়াও Vivo T1 ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৮৫এসওসি (Snapdragon 685 SoC)। মনে করা হচ্ছে, Vivo কোম্পানির নতুন Vivo T1 44W ফোনেও থাকতে পারে একই ফিচার। কোম্পানির তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি।

    আরও পড়ুন - Google App-এ পেতে পারেন এই ১১টি সুবিধা, আগে জানতেন ? দেখে নিন এক নজরে

    কিন্তু, রিপোর্ট অনুযায়ী Vivo কোম্পানির নতুন Vivo T1 44W ফোনে ব্যবহার করা হয়েছে আধুনিক ক্যামেরা। মে মাসের ৪ তারিখ ভারতে লঞ্চ করা হবে Vivo কোম্পানির নতুন দুটি ফোন Vivo T1 Pro এবং Vivo T1 44W দুটি ফোন।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: VIVO

    পরবর্তী খবর