Home /News /technology /
Samsung Galaxy A series phones | সব ফোনকে টেক্কা দেবে! বাজারে এসেছে Samsung Galaxy A সিরিজের ৩টি স্মার্টফোন

Samsung Galaxy A series phones | সব ফোনকে টেক্কা দেবে! বাজারে এসেছে Samsung Galaxy A সিরিজের ৩টি স্মার্টফোন

Samsung Galaxy A series phones: ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে Samsung Galaxy A33, Samsung Galaxy A53, Samsung Galaxy A73 ফোন।

  • Share this:

    Samsung Galaxy A series phones: ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে Samsung Galaxy A33, Samsung Galaxy A53, Samsung Galaxy A73 ফোন। এই সব ফোন টেক্কা দিতে পারে Oneplus Nord 2, vivo V23 5G, Xiaomi 11Lite NE, Google Pixel 4a, vivo X60, OPPO Reno7 5G ইত্যাদি ফোনকে।

    Samsung Galaxy A53 5G 6 জিবি (GB) র্যা ম (RAM) ও 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩২,৪৯৯ টাকা। যেখানে টপ-অফ-দ্য-লাইন 8GB RAM ও 128GB স্টোরেজ মডেলের দাম ৩৫,৯৯৯ টাকা। Samsung Galaxy A53 5G কালো, নীল, পিচ ও সাদা রঙে পাওয়া যাচ্ছে। Samsung স্মার্টফোনের 6GB RAM মডেলটি প্রতি মাসে ৪,৩১২ টাকার EMI-তে কেনা যাবে। পাশাপাশি 8GB RAM ভ্যারিয়েন্টটি প্রতি মাসে ৪,৪৯৯ টাকার EMI-তে কিনতে পারবেন ক্রেতারা। সংস্থার তরফে প্রি-অর্ডারে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে Galaxy A53 5G কেনার জন্য ৩০০০ টাকার তাৎক্ষণিক ক্যাশব্যাক অফার দিচ্ছে।

    আরও পড়ুন - বিনা খরচে বাড়িতে ইন্টারনেটের স্পিড বাড়াতে চান ? দেখে নিন সহজ উপায়

    Samsung Galaxy A53 5G-তে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যাতে পাবেন 64 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এ ছাড়াও 12 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর ছাড়াও 2টি 5 মেগাপিক্সেলের ক্যামেরা শ্যুটার দেওয়া হয়েছে ফোনে। এতে 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়েছে কোম্পানি। এই ফোন ভারতে চারটি রঙে পাওয়া যাবে। এ ছাড়াও Samsung Galaxy A53 5G-তে পাবেন IP67 রেটিং-সহ ধুলো ও জল প্রতিরোধী ব্যবস্থা।

    Samsung Galaxy A33 5G স্মার্টফোনটিতে একটি 6.5-ইঞ্চি AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যেখানে ফুল HD+ রেজোলিউশন থাকতে পারে। এই Samsung ফোনটি Exynos 1200 SoC এবং কোয়াড রিয়ার ক্যামেরা সেট আপ-সহ দেওয়া হতে পারে। এই Samsung ফোনের প্রাইমারি ক্যামেরা হবে 64MP। ফোনটিতে 8MP বা 12MP আল্ট্রাওয়াইড ক্যামেরা, 5MP ম্যাক্রো ক্যামেরা এবং 2MP ক্যামেরা সেন্সর দেওয়া হতে পারে। এই Samsung ফোনটি 5,000mAh ব্যাটারি এবং 25W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ পেশ করা হতে পারে।

    আরও পড়ুন - এসির খোঁজ করছেন ? এক নজরে দেখে নিন ভারতের সেরা ৮টি এয়ার কন্ডিশনারের তালিকা

    Samsung এর আসন্ন Samsung Galaxy A73 5G স্মার্টফোনে একটি 6.4-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। এই Samsung ফোনে সেলফি ক্যামেরার জন্য ওয়াটারড্রপ নচ দেওয়া যেতে পারে। ফোনে কোয়াড ক্যামেরা সেট আপ থাকতে পারে, যেখানে 48MP প্রাইমারি ক্যামেরা সহ, 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা লেন্স, 5MP ম্যাক্রো এবং 2MP ডেপথ সেন্সর দেওয়া হতে পারে। এই Samsung স্মার্টফোনটিতে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি থাকবে। এর সাথে, এই ফোনটি Android 12-ভিত্তিক One UI 4.0-এ চলবে বলে মনে করা হচ্ছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: SamSung, Samsung Galaxy

    পরবর্তী খবর