Home /News /technology /
২ হাজার টাকা কম দামে পাওয়া যাচ্ছে Realme X7 Max 5G, কেনার চরম সুযোগ

২ হাজার টাকা কম দামে পাওয়া যাচ্ছে Realme X7 Max 5G, কেনার চরম সুযোগ

যারা মিড রেঞ্জে নতুন 5G ফোন খোঁজ করছেন, তাদের জন্য এই ফোনটি আদর্শ

  • Share this:

    Flipkart Big Saving Days: Flipkart-এ চলছে Big Saving Days সেল, আজ ৭ অগাস্ট সেলের তৃতীয় দিন। এই সেলে জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোনের উপরে রয়েছে আকর্ষণীয় ডিলস আর ছাড়। Realme-র লেটেস্ট ৫জি স্মার্টফোন Realme X7 Max-এর উপরেও রয়েছে ছাড়। ফ্লিপকার্টের এই সেলে ফোনটি গ্রাহকরা পেয়ে যাবেন ২০০০ টাকা কম দামে। যারা মিড রেঞ্জে নতুন 5G ফোন খোঁজ করছেন, তাদের জন্য এই ফোনটি আদর্শ।

    ভারতে রিয়েলমি এক্স৭ মাক্স এর দাম শুরু ছিল 26,999 টাকা থেকে, এই সেলে সেটি কমে হয়েছে ২৪,৯৯৯ টাকা। এই প্রথমবার এত কমে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে, তাও আবার লঞ্চ হওয়ার কিছু মাসের মধ্যেই। শুধুমাত্র ডিসকাউন্ট হয়, এর পরে রয়েছে বিভিন্ন ব্যাঙ্ক অফারও। ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি ICICI ব্যাঙ্ক বা Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১০ শতাংশ (১০০০ টাকা পর্যন্ত) ছাড়। ফোনটি তিনটি রঙে পাওয়া যাচ্ছে – মার্কারি সিলভার, অ্যাস্টোরয়েড ব্ল্যাক, এবং মিল্কি ওয়ে।

    এই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz আর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফোনে ব্যবহার করা হয়েছে ৩ গিগা হার্টজ ওক্টা-কোর Mediatek Dimensity 1200 প্রসেসর। Realme X7 Max 5G ফোনটি Android 11 বেসড realmeUI 2.0 কাস্টম ওএস-এ চলবে। Realme X7 Max 5G দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ - ৮ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ২৫৬ জিবি স্টোরেজ।

    ছবি তোলার জন্য ফোন রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ আপারচার-সহ ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 প্রাইমারি সেন্সর, এফ/২.৩ আপারচার-সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য থাকছে এফ/২.৫ আপারচার-সহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

    পাওয়ারের জন্য ফোন রয়েছে ৪,৫০০এমএএইচ ব্যাটারি, যা 50W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানি বলছে যে ১৬ মিনিটের মধ্যে ফোনটি ৫০% চার্জ হবে। চার্জিংয়ের জন্য পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এতে ডলবি অডিও ও Hi-Res Audio সাপোর্ট সহ ডুয়াল স্টিরিও স্পিকার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য, ফোনটিতে রয়েছে 3.5mm অডিও জ্যাক, 5G, 4G VoLTE, ওয়াই-ফাই 802.11 AX, ব্লুটুথ 5.1, GPS এবং NFC।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Flipkart, Flipkart Sale, Realme

    পরবর্তী খবর