Home /News /technology /
৬৫ ওয়াট ফাস্ট চার্জিং-সহ ভারতে লঞ্চ হল Oppo Reno 6 5G ও Reno 6 Pro 5G

৬৫ ওয়াট ফাস্ট চার্জিং-সহ ভারতে লঞ্চ হল Oppo Reno 6 5G ও Reno 6 Pro 5G

জেনে নিন Oppo Reno 6 5G ও Oppo Reno 6 Pro 5G-র দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

    Oppo Reno 6: আজ ভারতে লঞ্চ হল Oppo Reno 6 5G ও Oppo Reno 6 Pro 5G। গত মে মাসে এই ফোন দুটি চিনে প্রথম লঞ্চ হয়েছিল। ওপ্পো তাদের রেনো ৬ ৫জি ও রেনো ৬ প্রো ৫জি ফোন দুটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছিল। Oppo Reno 6 5G হল ভারতের প্রথম স্মার্টফোন যেখানে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। Oppo Reno 6 5G ও Oppo Reno 6 Pro 5G ফোনে রয়েছে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। জেনে নিন ফোনদুটির স্পেসিফিকেশন ও দাম ...

    Oppo Reno 6 5G ও Oppo Reno 6 Pro 5G এর দাম ও অফার - ওপ্পো রেনো ৬ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ২৯,৯৯০ টাকা। ২৯ জুলাই থেকে কেনা যাবে এই ফোন। আর ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৩৯,৯৯০ টালা। আগামী ২০ জুলাই থেকে এই ফোন কেনা যাবে। দুটি রঙে পাওয়া যাবে ওপ্পো রেনো ৬ সিরিজের ফোন দুটি - অরোরা স্টিল এবং স্টেলার ব্ল্যাক। ফ্লিপকার্ট, রিলায়েন্স ডিজিটাল, বিজয় সেলস, ক্রোমা, ওপ্পোর অনলাইন স্টোর আর রিটেল ষ্টোর থেকে ফোন দুটি পাওয়া যাবে। লঞ্চ অফার ফিসাবে গ্রাহকরা ফোন কেনার HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে। একই সুযোগ পাওয়া যাবে Bajaj Finserv- এর ক্ষেত্রেও। এছাড়া পেটিএমের মাধ্যমে ফোন কিনলে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া সম্ভব।

    Oppo Reno 6 Pro 5G-এর স্পেসিফিকেশন - রেনো ৬ প্রো ৫জি-টে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ হার্টজ , টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করে হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। ফনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‌্যাম আর ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

    ছবি তলার জন্য Oppo Reno 6 Pro 5G-তে রয়েছে চারটি রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল মোনো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

    পাওয়ারের জন্য ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনতে থাকছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যা ৬৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। ফোনের ওজন ১৭৭ গ্রাম।

    Oppo Reno 6 এর স্পেসিফিকেশন - ওপ্পো রেনো ৬ ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ হার্টজ , টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ ৫জি প্রসেসর, সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসেবে ছিল অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.৩ কাস্টম ওএস‌।

    ছবি তোলার জন্য Oppo Reno 6-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 ফোনে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Flipkart, Oppo Reno, Oppo Reno 6

    পরবর্তী খবর