• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • বাজারে এল Oppo Reno 6 Pro 5G এবং Reno 6 5G, থাকছে ভিডিওগ্রাফির নয়া সুবিধা

বাজারে এল Oppo Reno 6 Pro 5G এবং Reno 6 5G, থাকছে ভিডিওগ্রাফির নয়া সুবিধা

Reno6 Pro 5G-র দাম রাখা হয়েছে ৩৯,৯৯০ টাকা, Reno6 5G এর দাম রাখা হয়েছে ২৯, ৯৯০ টাকা।

Reno6 Pro 5G-র দাম রাখা হয়েছে ৩৯,৯৯০ টাকা, Reno6 5G এর দাম রাখা হয়েছে ২৯, ৯৯০ টাকা।

Reno6 Pro 5G-র দাম রাখা হয়েছে ৩৯,৯৯০ টাকা, Reno6 5G এর দাম রাখা হয়েছে ২৯, ৯৯০ টাকা।

  • Share this:

Oppo Reno 6: স্মার্টফোনের জগতে ভিডিওগ্রাফির নয়া প্রযুক্তি নিয়ে হাজির OPPO। যা স্মার্টফোনের দুনিয়ায় দিয়েছে নতুন দিশা। সম্প্রতি OPPO ভারতে Reno সিরিজের দু'টি স্মার্টফোন লঞ্চ করেছে। একটির নাম Reno6 Pro 5G এবং অন্যটি হল Reno6 5G। থাকছে নয়েজবিহীন নীল রঙের এয়ারফোন। 5G সুবিধাযুক্ত ফোনের দু'টি সিরিজ জনপ্রিয় ইকমার্স Filpkart-এ পাওয়া যাবে। Reno6 Pro 5G-র দাম রাখা হয়েছে ৩৯,৯৯০ টাকা, Reno6 5G এর দাম রাখা হয়েছে ২৯, ৯৯০ টাকা।

Reno সিরিজই প্রথম, যে স্মার্টফোনে বোকে ফ্লেয়ার পোট্রেট ভিডিও (Bokeh Flare Portrait Video) ফিচার রয়েছে। যা গ্লো ডিজাইন এবং AI হাইলাইট ভিডিও তৈরি করার সক্ষমতা প্রদান করে, এর মধ্যে টপ নচের (Top Notch) অভি়জ্ঞতাও পাওয়া যাবে। এর উল্লেখযোগ্য আরও একটি ফিচার রয়েছে যা হল MediaTek Dimensity 1200 এবং MediaTek Dimensity 900 প্রসেসর। এছাড়াও থাকছে 65W SuperVOOC Flash চার্জিং পরিষেবা।

বোকে ফ্লেয়ার পোট্রেট ভিডিওর সাহায্যে পেশাদার ভিডিওর অভিজ্ঞতা পাওয়া যাবে। OPPO ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার দময়ন্ত সিং কানোরিয়া (Damayant Singh Kanhoria) জানিয়েছেন, “OPPO-র তরফ থেকে আনা নতুন প্রযুক্তির সেটগুলির জন্য আমরা সব সময় দায়বদ্ধ থাকি আমাদের গ্রাহকদের কাছে। আমরা সব সময় তাঁদের কথা ভেবে নতুন কিছু তৈরি করার চেষ্টা করি। যা আমাদের ওপর গ্রাহকের বিশ্বাসযোগ্যতা বাড়ায়। OPPO Reno6 সিরিজটি ভবিষ্যতের স্মার্টফোন হিসাবে উঠে দাঁড়াতে পারবে বলে আমি আশা করছি”।

ক্যামেরার ফিচার নিয়ে বলতে গেলে, Reno6 সিরিজের দু'টি ফোনের পিছনে AI 64MP কোয়াড ক্যামেরা সেটআপ থাকছে। আর সামনের ক্যামেরা থাকছে 32MP ক্ষমতা সম্পন্ন। এই ক্যামেরায় আলাদাভাবে কালার টেম্পারেচার সেন্সর থাকছে। যা নির্ভুলভাবে প্রকৃতির রঙ ক্যাপচার করতে পারবে।

এই স্মার্টফোনে 6.5-inch 3D কার্ভড ডিসপ্লে থাকছে। যার রিফ্রেশ রেট 90Hz আর টাচ স্যাম্পেলিং রেট থাকছে 180Hz। Reno6 Pro 5G-তে থাকছে 12GB RAM এবং 256 GB ROM, পাশাপাশি Reno6 5G স্মার্টফোনটিতে থাকছে 8GB RAM এবং 128GB স্টোরেজের সুবিধা। ভবিষ্যতে গ্রাহকদের সুবিধার্থে ROM স্টোরেজটা RAM স্পেস হিসাবে ব্যবহার করা যেতে পারে যদি ফিচারটি টার্ন অন করা থাকে।

Published by:Ananya Chakraborty
First published: