Home /News /technology /

আজ স্পেশাল লিমিটেড সেলে পাওয়া যাবে OnePlus 8, জেনে নিন দাম আর অফার

আজ স্পেশাল লিমিটেড সেলে পাওয়া যাবে OnePlus 8, জেনে নিন দাম আর অফার

জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

    #ন্যাদিল্লি: শুক্রবার ২৯ মে সীমিত সংখ্যায় বিক্রি হল OnePlus 8। আজ থেকে বিক্রি শুরু হওয়ার কথা ছিল OnePlus 8 ও OnePlus 8 Pro-এর। কিন্তু উৎপাদন শুরু দেরিতে হওয়ার কারণে সেল পিছিয়ে দিয়েছে চিনের সংস্থাটি। শুধুমাত্র Amazon.in-এ দুপুর ১২টা থেকে এই ফোন পাওয়া যাবে, রয়েছে একাধিক অফারও।

    গ্রাহকরা যদি এই ফোনটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে পেয়ে যাবেন ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। যে গ্রাহকরা EMI-এর সাহায্যে এই ফোনটি কিনবেন তাঁরাও পেয়ে যাবেন এই ছাড়। এছাড়াও রয়েছে নো কস্ট EMI, ১২ মাসের জন্য। ৬০০০ টাকার বেনিফিটও দিচ্ছে OnePlus। জিও-র গ্রাহকরা ৩৪৯ টাকার রিচার্জ করলে পেয়ে যাবেন ১৫০ টাকার ছাড়, ৪০টি রিচার্জে। স্ক্রিন প্রোটেকশন প্ল্যান কিনলে Red Cable Club মেম্বাররা পেয়ে যাবেন ১০% ছাড়। যে গ্রাহকরা আগের থেকে ফোনটি প্রিবুক করেছেন amazon.in আর OnePlus স্টোরে, তাঁরা ফোনটি পেয়ে যাবেন যখনই স্টক আসবে।

    OnePlus 8-এর দাম শুরু হচ্ছে ৪১,৯৯৯ টাকা থেকে। বেস ভেরিয়েন্টে রয়েছে 6GB RAM + 128GB স্টোরেজ। 8GB RAM + 128GB স্টোরেজের দাম ৪৪,৯৯৯ টাকা । আর 12GB RAM + 256GB স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। অনলাইন ও অফলাইনে শেষ দুই ভেরিয়েন্ট পাওয়া যাবে।

    OnePlus 8 স্পেসিফিকেশন OnePlus 8-এ ডুয়াল স্টিরিও স্পিকার ও Dolby Atmos টেকনোলজি রয়েছে। এই ফোনেও Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব oxygen ওএস । OnePlus 8-এ থাকছে ৬.৫৫ ইঞ্চি FHD+ Fluid AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 865 প্লাস চিপসেট, 12GB RAM ও 256GB স্টোরেজ।

    OnePlus 8-এর পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 সেন্সরের সঙ্গে। আরও রয়েছে ২ মেগাপিক্সেল আর ১৬ মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর সঙ্গে।

    কানেক্টিভিটির জন্য এই ফোনে তাহকছে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5.1, GPS/ A-GPS, NFC, ও USB Type-C পোর্ট। ফোনের ভিতরে রয়েছে 4,300mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 30W ফাস্ট চার্জিং।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Amazon, Limited sale, OnePlus 8

    পরবর্তী খবর