হোম /খবর /মোবাইল /
Amazon -এ শুরু OnePlus 7 Pro এর বিক্রি, সু়যোগ পাবেন প্রাইম মেম্বাররাই !

Amazon -এ শুরু OnePlus 7 Pro এর বিক্রি, সু়যোগ পাবেন প্রাইম মেম্বাররাই !

  • Last Updated :
  • Share this:

    মঙ্গলবার লঞ্চ হয়েছিল OnePlus 7 Pro স্মার্টফোন। ফোন লঞ্চের buzz এখনও কমেনি তার মধ্যেই আজ থেকে ফোনটি কেনা যাচ্ছে Amazon থেকে। কিন্তু শুধুমাত্র Prime মেম্বাররা এই ফোন কিনতে পারবেন। শুক্রবার থেকে সব গ্রাহককে এই ফোন বিক্রি করবে Amazon। আপনি যদি পাইম মেম্বার হন, আপনি ফোন কিনতে গিয়ে দেখতে পাবেন সেখানে রয়েছে একটি সর্ত।

    OnePlus 7 Pro-র টপ ভেরিয়েন্ট 12GB RAM আর 256GB স্টোরেজ কিন্তু পাওয়া যাচ্ছে না। আমরা আপকামিং সেকশনেও দেখেছি তাতেও নেই। মানে এই মুহূর্তে কোম্পানি শুধুমাত্র 6GB + 128GB ভেরিয়েন্ট আর 8GB + 256GB ভেরিয়েন্ট বিক্রি করছে। এখন প্রশ্ন এটাই যে তা হলে কি নন প্রাইম মেম্বাররা টপ ভেরিয়েন্ট পাবেন? না কি OnePlus-এর ওই ভেরিয়েন্ট এখনও তৈরি হয়নি?

    এখনও OnePlus এটা জানায়নি যে OnePlus 7 কবে থেকে পাওয়া যাবে। 32,999 টাকায় পাওয়া যাবে এই ফোনটি। OnePlus 7-এ রয়েছে Snapdragon 855 SoC।

    OnePlus 7 Pro ফোনে রয়েছে একটি 6.7 ইঞ্চি QHD+ ডিসপ্লে HDR10 রেজোলিউশান । এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90 Hz। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে পপ-আপ ক্যামেরা আর ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা। পারফর্মেন্সের জন্য OnePlus 7 Pro ফোনে Snapdragon 855চিপসেট, 12GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত UFS 3.0 স্টোরেজ ব্যবহার করেছে OnePlus। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির জন্য থাকছে Dolby Atmos ডুয়াল স্টেরিও স্পিকার। OnePlus 7 Pro ফোনে তেটেস্ট Android-এর অপারেটিং সিস্টেম, তার উপরে চলবে কোম্পানির OxygenOS স্কিন।

    OnePlus 7 Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরায় 117 ডিগ্রি ভিউ পাওয়া যাবে। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

    OnePlus 7 Pro তে থাকছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। এই চার্জার ব্যবহার করে মাত্র 20 মিনিটে 45 শতাংশ চার্জ হবে ফোনটি।

    First published:

    Tags: Amazon, OnePlus 7, OnePlus 7 Pro