অত্যাধুনিক টেকচিক (TechChic) স্মার্টফোন বাজারে এনে সাড়া ফেলল Honor

অত্যাধুনিক টেকচিক (TechChic) স্মার্টফোন বাজারে এনে সাড়া ফেলল Honor

Honor। মোবাইল এর জগতে প্রচলিত একটি নাম এবং Techchic শব্দটি ব্যবহার করে এটি পরের প্রজন্মের কাছে এক বৈপ্লবিক পরিবর্তন আনার দাবি রাখছে ৷

  • Share this:

#কলকাতা: স্মার্টফোনের জগতে এক বৈপ্লবিক পরিবর্তন এনেছে Honor নতুন প্রজন্মের বা নিউ জেন স্মার্টফোন লঞ্চ করে।

মোবাইল ফোনের বাজারে দুর্ধর্ষ প্রযুক্তিগত পরিবর্তন এনে বাজারের একচেটিয়া দখল নিতে চাইছে সমস্ত বড় মোবাইল বিক্রেতা সংস্থা ৷ যাতে তাদের বিক্রি ক্রমবর্ধমান হারে বাড়তে থাকে। এই ধরনের মনোভাবের ফলে সব মোবাইল সংস্থাই বিভিন্ন ধরনের অতি উন্নত প্রযুক্তি ব্যবহার করছেন ক্রেতাদের নানান ধরনের ফিচার্স দিয়ে প্রযুক্তিগতভাবে বাজারে নিজেদের প্রতিষ্ঠা বাড়াবার জন্য।

Honor। এই প্রযুক্তি সম্পন্ন জীবনযাত্রার সাথে সাযুজ্য রেখে এবং এই প্রজন্মের কথা ভেবে এক রঙিন জীবনযাত্রা এবং প্রযুক্তির সম্মেলনে একে techchic আখ্যা দিয়েছে। এই আধুনিক নামকরণ honor কে এমন এক মোবাইল ব্র্যান্ড হিসেবে স্থান করে দিয়েছে যারা স্টাইলিশ এবং প্রথম সারির উন্নত মানের মোবাইল বিক্রেতা।

honor 2

Honor। মোবাইল এর জগতে প্রচলিত একটি নাম এবং Techchic শব্দটি ব্যবহার করে এটি পরের প্রজন্মের কাছে এক বৈপ্লবিক পরিবর্তন আনার দাবি রাখছে ৷

২০১৭ সালে honor ৯ মুক্তি পাবার সাথে সাথে বাজারে সাড়া ফেলে দিয়েছিল এর সাহসী এবং উদ্ভাবনী নকশা। কারণ এতে ছিল ১৫টি পরতে তৈরি থ্রি ডি কার্ভড অরোরাল কাঁচ ৷ যা এটিকে এক অন্য মাত্রা দেয়। পরবর্তীকালে আর একটি উদ্ভাবনী শক্তির প্রকাশ হয় honor ১০-এ, যাতে ছিল ডিসকলারড, পোলার আলোর প্রযুক্তি। এই ফোনটি এর অনবদ্য উদ্ভাবনী দক্ষতার জন্য EISA( European imaging and sound association) এর ২০১৮-১৯ এর সেরা স্মার্টফোন এর পুরষ্কার পায়।

honor 3

প্রত্যেকটি নতুন উদ্ভাবনের সাথে honor। এর নতুন প্রযুক্তিগত উদ্ভাবন তার প্রতিদ্বন্দ্বীদের দুশ্চিন্তায় ফেলেছে। এই মোবাইল কোনও ত্রুটি রাখেনি তাদের honor magic 2 এর ক্ষেত্রে ৷ যাতে আছে বাটারফ্লাই পর্দা/ কাঁচ এবং থ্রি ডি কার্ভড অপটিক্যাল ন্যানো মিটার। প্রত্যেকটি নতুন উপস্থাপনা র সাথে সাথে honor।  প্রযুক্তিগত  ক্ষেত্রে ব্যাপক উন্নতি করেছে ৷

honor

Honor সাফল্যের শিখরে পৌঁছয় তাদের honor view 20-র বাজারে আসার পর, যেটিতে এরা ব্যবহার করেন আরোরাল ন্যানো প্রযুক্তির নকশা/ ডিজাইন।এটি অসামান্য পাঞ্চ হোল প্রদর্শন এর সাথে সাথে ব্যবহার করে দ্রুতগতি সম্পন্ন কিরিন 980 চিপসেট। বিভিন্ন প্রযুক্তিগত উদ্ভাবনের সঙ্গে অপূর্ব ডিজাইন এবং নকশা honor এর প্রতিযোগীদের কড়া মোকাবিলার মুখে ফেলে দিয়েছে।

Techchic শব্দটির ব্যবহার honor নতুন প্রজন্মের দ্রুতগতি সম্পন্ন জীবনযাত্রা এবং উন্নত জীবনযাপনের মানকে লক্ষ্য রেখে তৈরি ৷ এবং এটির নাগালের মধ্যে থাকা দামও একটি কারণ। মোবাইল নির্মাতা সংস্থাটি ইতিমধ্যেই নতুন প্রজন্মের মধ্যে সাড়া ফেলে দিয়েছে তাদের উন্নত,নতুন প্রযুক্তি এবং অভিনবত্বের জন্য। রঙের ব্যবহার এবং গ্রেডিয়েন্ট-এর দিক থেকে শুরু থেকেই honor এগিয়ে ছিল, এবং ক্রমশ তা আরও এগিয়ে চলেছে। সেই ঐতিহ্য বজায় রেখে honor 20 pro এবং honor 20 নিয়ে এসেছে বাজারে নতুন প্রগতিশীল নকশা, মোবাইলের পেছনের দিকটির। ছোটো ছোটো বিষয়গুলির দিকে নজর দিয়ে সংস্থাটি ইতিমধ্যেই ইতিবাচক সাড়া ফেলে দিয়েছে নানা মহলে ৷ এবার শুধু এগিয়ে যাওয়ার পালা।

সব মিলিয়ে techchic শব্দটির উদ্ভাবন ঐতিহাসিক ৷ কারণ এই সংস্থাটি বিখ্যাত বিভিন্ন ভিন্নধর্মী ডিজাইন যেগুলি প্রযুক্তিগতভাবে উন্নত এবং আকর্ষণীয় রঙে পাওয়া যায়। সংস্থার প্রয়াস সবসময়েই থাকে যাতে এটি এদের ব্যবহারকারীদের কাছে চমকপ্রদ নতুন উদ্ভাবনী শক্তির পরিচয় দিতে পারে যা প্রযুক্তিগতভাবে উন্নত, ব্যবহারিক এবং আকর্ষণীয়।

ক্রেতাদের হাতে সেরা স্মার্টফোন তুলে দেবার জন্য প্রযুক্তির জগতে Honor-র ক্রমবর্ধমান যুগান্তকারী পদক্ষেপে টনক নড়েছে মোবাইল ইন্ডাস্ট্রির মহারথী কোম্পানীদের। প্রত্যেকটি মডেলে Honor আনছে নতুন প্রযুক্তির উদ্ভাবন।

নজরকাড়া Honor স্মার্টফোনের দুর্দান্ত স্টাইল পেছনে ফেলে দিচ্ছে অন্যান্য নামীদামী মোবাইল ব্র্যান্ডদের। উন্নত প্রযুক্তি আর উদ্ভাবনশীল বিপণন শৈলীর মিলিত জোরে Honor আজ বিশ্বের বাজারে তার নিজস্ব জায়গা করে নিয়েছে।

নতুন বছরে Honor ইন্ডিয়া নিয়ে এসেছে স্মার্টফোন, টিভি, ওয়্যারেবেলস ও আরও দারুণ সব পণ্যের সম্ভার! Techchic ব্র্যান্ডের এই নতুন সব চমকের জন্য উত্তেজনা এখন চরমে!

(একটি বিজ্ঞাপনের প্রতিবেদন)

First published: 12:29:38 PM Dec 29, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर