Home /News /technology /

২৫০০ টাকার কমে ভারতে লঞ্চ হল itel-এর নতুন ফিচার ফোন Magic 2 4G

২৫০০ টাকার কমে ভারতে লঞ্চ হল itel-এর নতুন ফিচার ফোন Magic 2 4G

জেনে নিন Itel Magic 2 4G ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম...

  • Share this:

    Itel Magic 2 4G: আইটেল (itel) এমন একটি ব্র্যান্ড যা সব সময় বাজারে বাজেট স্মার্টফোন লঞ্চ করে থাকে। এবার itel তাঁদের প্রথম 4G সাপোর্ট-সহ ডুইয়াল সিম ফিচার ফোন লঞ্চ করল। Magic 2 4G-তে রয়েছে ওয়াইফাই কানেক্টিভিটি আর হটস্পট টিদ্যারিং ফিচার রয়েছে। এর সাহায্যে একসঙ্গে ৮টি ডিভাইসকে ওয়াই-ফাই প্রদান করা যাবে। এছাড়াও আইটেল ম্যাজিক ২ ৪জি-তে রয়েছে কিং ভয়েস ফিচার, শক্তিশালী ব্যাটারি, প্রি-ইন্সটল গেম ও আরও অনেক দুর্দান্ত সব ফিচার্স। জেনে নিন Itel Magic 2 4G ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম...

    আইটেল ম্যাজিক ২ ৪জি ফিচার ফোন রয়েছে ২.৪ ইঞ্চির QVGA 3D কার্ভড ডিসপ্লে রয়েছে। ফোনটিকে ব্যবহার করা হয়েছে UNISOC Tiger T117 চিপসেট, সঙ্গে ৬৪ জিবি র‍্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। যা এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বর্ধিত করা যাবে। ছবি তোলার জন্য এতে রয়েছে ফ্ল্যাশ সহ একটি ১.৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ফ্ল্যাশ লাইটটি টর্চেরও কাজ করবে। এই ফোনটি ‘এক্সক্লুসিভ’ কিং ভয়েস (King Voice) ফিচারের সঙ্গে এসেছে। এই ফিচারটির দ্বারা ইউজাররা, স্পিচ টু টেক্সট রূপান্তর করতে পারবেন গ্রহাকরা।

    ৮টি আঞ্চলিক ভাষা সাপোর্ট করে আইটেল ম্যাজিক ২ ৪জি ফোনটি, তাতে রয়েছে ইংলিশ, হিন্দি, গুজরাটি, পাঞ্জাবী, তামিল, তেলেগু ও বাংলা। এই ফোনে ব্যবহারকারীরা ২০০০ পর্যন্ত ফোন নম্বর সেভ করে রাখতে পারবেন। ডিভাইসটিতে পাওয়া যাবে ফোনবুক সাপোর্টও। পাওয়ারের জন্য ফোন রয়েছে ১,৯০০ এমএএইচ ব্যাটারি আছে। কোম্পানি দাবি, ২৪ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

    অনান্য ফিচারের মধ্যে ফোনটিতে একটি ওয়্যারলেস এফএম (FM) আছে, কল রেকর্ডিং ফিচার, ওয়ান-টাচ মিউট এবং ৮টি প্রি-লোডেড গেম। কানেক্টিভিটি অপশন হিসাবে এই স্মার্টফোনে, ২জি, ৩জি, ৪জি, ওয়াই-ফাই এবং ব্লুটুথ ভি২ সাপোর্ট পাওয়া যাবে।

    Itel Magic 2 4G ফোনটির দাম রাখা হয়েছে ২,৩৪৯ টাকা। ফোনটি দুটি রঙে উপলব্ধ- কালো এবং নীল। কোম্পানি ফোনটির ওপর পুরো ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ১২ মাসের সাধারণ ওয়ারেন্টি দিচ্ছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Feature phone, Itel

    পরবর্তী খবর