Home /News /technology /
Flipkart Electronics Sale: আকর্ষণীয় অফার, ফ্লিপকার্টের ইলেকট্রনিক্স সেলে মাত্র ২৫,১৪৯ টাকায় পাওয়া যাচ্ছে iPhone 12 Mini

Flipkart Electronics Sale: আকর্ষণীয় অফার, ফ্লিপকার্টের ইলেকট্রনিক্স সেলে মাত্র ২৫,১৪৯ টাকায় পাওয়া যাচ্ছে iPhone 12 Mini

Flipkart Electronics Sale- iPhone 12 Mini পাওয়া যাচ্ছে সব থেকে কম মাত্র ২৬,০০০ টাকায়।

Flipkart Electronics Sale- iPhone 12 Mini পাওয়া যাচ্ছে সব থেকে কম মাত্র ২৬,০০০ টাকায়।

Flipkart Electronics Sale: এই অফার চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত।

  • Share this:

Flipkart Electronics Sale: জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট নিয়ে এসেছে তাদের লেটেস্ট সেল (Flipkart Electronics Sale)। আর ফ্লিপকার্টের এই লেটেস্ট সেল হল ইলেকট্রনিক্স সেল (Electronics Sale)। ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে আকর্ষণীয় কম দামে আইফোন কেনার সুযোগ মিলবে।

সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে এই ইলেকট্রনিক্স সেল (Flipkart Electronics Sale) লাইভ চলছে। আর এখানে iPhone 12 Mini পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে আইফোন ছাড়াও পাওয়া যাচ্ছে Motorola Moto G51 5G, Realme GT Neo 2 এর মতো ফোন আকর্ষণীয় দামে। ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেল শুরু হয়েছে গত ২৭ জানুয়ারি থেকে এবং এটি চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে বিভিন্ন ধরনের ফোন পাওয়া যাচ্ছে দারুণ আকর্ষণীয় অফারে। ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে iPhone 12 Mini পাওয়া যাচ্ছে সব থেকে কম মাত্র ২৬,০০০ টাকায়।

আরও পড়ুন - কখন ফেসবুক মেসেঞ্জারে স্ক্রিনশট নিলে হতে পারে বিপদ, সতর্ক করলেন জুকারবার্গ

ফ্লিপকার্ট সেলে আইফোন 12 Mini-র ৬৪ জিবি ভ্যারিয়ান্টের দাম ৪১,৯৯৯ টাকা। আর এমনিতে এর স্টিকার মূল্য ৫৯,৯০০ টাকা। ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে গ্রাহকেরা সিটি (Citi) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে আরও ১০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। এর ফলে ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে iPhone 12 Mini-র দাম দাঁড়াল ৪০,৯৯৯ টাকায়। এ ছাড়া iPhone 12 Mini-র উপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ১৫,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফারও। তার ফলে এই ইলেকট্রনিক্স সেলে iPhone 12 Mini-এর দাম দাঁড়াবে ২৫,১৪৯ টাকা। সুতরাং বিভিন্ন ধরনের অফার ও এক্সচেঞ্জ অফার মিলিয়ে ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে iPhone 12 Mini পাওয়া যাচ্ছে মাত্র ২৫,১৪৯ টাকায়।

আরও পড়ুন - আইফোন ইউজারদের জন্য অ্যাপল তৈরি করেছে ওটিপি, জেনে নিন বিশদে!

ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স সেলে iPhone 12 Mini এর উপরে দেওয়া হচ্ছে বিভিন্ন ধরনের এক্সচেঞ্জ অফারও। 2019 OnePlus 7 Pro ফোনের এক্সচেঞ্জের ক্ষেত্রে ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে প্রায় ১৪,৯০০ টাকার ছাড়। এর ফলে iPhone 12 Mini স্টিকার মূল্য ৫৯,৯০০ টাকার উপর ছাড়ের পরেও এটি পাওয়া যাবে প্রায় ২৭,০৯৯ টাকা - ৩২,০৮১ টাকার মধ্যে।

ফলে যাঁরা এই মুহূর্তে আইফোন কিনতে চাইছেন, তাঁরা দেরি না-করে এই সুযোগকেই কাজে লাগাতে পারেন। কারণ এই অফার (Flipkart Electronics Sale) চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Flipkart, Flipkart Sale, IPhone

পরবর্তী খবর