Home /News /technology /
২৮ দিনের মোবাইল রিচার্জ প্ল্যান খুঁজছেন? দেখে নিন Jio, Airtel এবং Vi এর সেরা প্ল্যানগুলি

২৮ দিনের মোবাইল রিচার্জ প্ল্যান খুঁজছেন? দেখে নিন Jio, Airtel এবং Vi এর সেরা প্ল্যানগুলি

Jio, Airtel, Vi: ২৮ দিনের এই প্ল্যানের মূল্য ৩০০ টাকার কম। এক নজরে দেখে নেওয়া যাক সমস্ত খুঁটিনাটি।

  • Share this:

    Jio vs Airtel vs Vi: অনেক সময় গ্রাহকেরা কম ভ্যালিডিটি যুক্ত প্ল্যানের খোঁজ করেন। এই ক্ষেত্রে গ্রাহকদের কাছে সবথেকে লাভজনক প্ল্যান হল ২৮ দিনের প্ল্যান। এই কথা মাথায় রেখে বিভিন্ন ধরনের টেলিকম কোম্পানি নিয়ে এসেছে ২৮ দিনের প্ল্যান। এর মাধ্যমে গ্রাহকেরা কম টাকায় ২৮ দিনের জন্য পান বিভিন্ন ধরনের সুবিধা। জিও, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়া একে অপরকে টেক্কা দেওয়ার জন্য নিয়ে এসেছে বিভিন্ন ধরনের ২৮ দিনের প্ল্যান। এর ফলে গ্রাহকেদের খুবই সুবিধা হয়েছে। তাঁরা নিজেদের পছন্দ মতো বেছে নিতে পারবেন বিভিন্ন ধরনের প্ল্যান। ২৮ দিনের এই প্ল্যানের মূল্য ৩০০ টাকার কম। এক নজরে দেখে নেওয়া যাক সমস্ত খুঁটিনাটি।

    এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যান -

    এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২৮ দিনের ভ্যালিডিটি। এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১ জিবি করে ডেটার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যানে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলিং এবং অ্যামাজন প্রাইম ভিডিও দেখার সুবিধা পেয়ে যাবেন।

    এয়ারটেলের ২৩৯ টাকার প্ল্যান -

    এয়ারটেলের ২৩৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২৮ দিনের ভ্যালিডিটি। এয়ারটেলের ২৩৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা ১.৫ জিবি ডেটার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও এয়ারটেলের ২৩৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা পেয়ে যাবে। এছাড়াও এয়ারটেলের ২৩৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন।

    জিওর ২৪৯ টাকার প্ল্যান -

    জিওর ২৪৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২৮ দিনের ভ্যালিডিটি। জিওর ২৪৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও জিওর ২৪৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা পেয়ে যাবেন। জিওর ২৪৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলিং এবং জিও টিভি, জিও সিনেমা দেখার সুবিধা পেয়ে যাবেন।

    ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যান -

    ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি ডেটা। ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও এই প্ল্যানে ভিআই মুভিজ এবং টিভি দেখার সুযোগ পাবেন গ্রাহকেরা।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Airtel, Jio, Prepaid plan, Vi

    পরবর্তী খবর