প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

দেশের স্মার্টফোনের বাজারে ফিরছে মাইক্রোম্যাক্স, লঞ্চ হল ‘Micromax In’ সিরিজ

দেশের স্মার্টফোনের বাজারে ফিরছে মাইক্রোম্যাক্স, লঞ্চ হল ‘Micromax In’ সিরিজ
Micromax In 1A. (Image: Micromax)

ক্রেতাদের প্রত্যাশাকে সঙ্গী করে অবশেষে স্মার্টফোনের বাজারে আবার ফিরে এল Micromax।

  • Share this:

#কলকাতা: মাঝে বেশ অনেকগুলো বছর কোনও দেখা মেলেনি। ও দিকে ক্রেতারা কিন্তু অপেক্ষা করেই চলেছিলেন সমানে। কেন না, কম দামের মধ্যে অনেকগুলো ভাল ভাল ফিচার ক্রেতার হাতে তুলে দেওয়ার জন্য এই সংস্থার সুনাম বরাবরই রয়েছে। তার উপরে সেটা যদি স্মার্টফোন হয়, তা হলে তো প্রত্যাশার পারদ ঊর্ধ্বমুখী হবেই!

খবর অনুযায়ী, ক্রেতাদের প্রত্যাশাকে সঙ্গী করে অবশেষে স্মার্টফোনের বাজারে আবার ফিরে এল Micromax। এ বার Micromax In সিরিজের স্মার্টফোন লঞ্চের মধ্য দিয়ে দেশের বাজারে নতুন করে জায়গা করার চেষ্টা করছে এই সংস্থা। আজ, মঙ্গলবার বেলা ১২টা থেকে এই ফোনের লঞ্চ অনুষ্ঠান শুরু হয় Micromax-এর বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেল, YouTube, Flipkart আর সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে।

পাশাপাশি ফোনটি সম্পর্কে যতটা সম্ভব বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক। যতটা সম্ভব বলার কারণ এই যে এখনই এই ফোন নিয়ে খুব বেশি কিছু তথ্য পাওয়া যাচ্ছে না!

প্রাথমিক খবর অনুযায়ী এই ফোনে থাকছে MediaTek প্রসেসর। প্রথম এই In সিরিজের স্মার্টফোনে থাকছে MediaTek Helio G35 বা Helio G85 প্রসেসর। এক সাক্ষাৎকারে Micromax-এর কো-ফাউন্ডার রাহুল শর্মা জানিয়েছেন যে, এই ফোনে থাকবে কোয়াড রেয়ার ক্যামেরা। থাকবে চারটি ১২ মেগাপিক্সেল শুটার। এই সিরিজের প্রথম ফোন হবে Micromax In 1A। এ তো গেল ভিতরের দিক! এর সঙ্গে বাইরের দিকটাও নজরকাড়া না করলেই নয় প্রতিযোগীদের বাজারের কথা মাথায় রেখে! তবে জানা গিয়েছে ডিজাইন ও লুকে এই ফোন আপনার নজর কাড়বে। এর ব্যাক প্যানেলে একদম রিফ্লেক্টিভ ফিনিশ থাকছে। খানিকটা x-এর মতো আকার। পিছনে থাকছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর ও আয়তাকার ক্যামেরা। এর ফ্রন্ট স্ক্রিন খানিকটা হোল পাঞ্চ ডিজাইনের। তবে এই ফোনের দাম সম্পর্কে কিছু জানা যায়নি। শুধু খবর বলছে যে ৭,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে পাওয়া যাবে এই ফোন। Flipkart ও Micromax-এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এই ফোন কেনা যাবে।

Published by: Siddhartha Sarkar
First published: November 3, 2020, 2:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर