Home /News /technology /
Jio Emergency Data Voucher: ডেটা রিচার্জ শেষ? হাতে টাকা নেই? Jio দেবে ফ্রি-তে ইন্টারনেট! কীভাবে জেনে নিন

Jio Emergency Data Voucher: ডেটা রিচার্জ শেষ? হাতে টাকা নেই? Jio দেবে ফ্রি-তে ইন্টারনেট! কীভাবে জেনে নিন

Jio Emergency Data Voucher: পকেটে টাকা নেই! এদিকে ডেটা ব্যালেন্স শেষ! জেনে নিন কীভাবে ফ্রি-তে জিও থেকে ইন্টারনেট পেতে পারেন!

  • Share this:

    #নয়াদিল্লি: রিলায়েন্স জিও এখন দেশের এক নম্বর বেসরকারি টেলিকম কোম্পানি। কয়েক বছরের মধ্যে জিও-র এই জায়গায় পৌঁছানোর পিছনের কারণ বিবেচনা করলে জানা যাবে, Jio সর্বদা ব্যবহারকারীদের স্বাচ্ছন্দ্য এবং সুবিধাকে অগ্রাধিকার দিয়েছে।

    Jio শুধুমাত্র সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানই অফার করে না, সঙ্গে আরেকটি অনন্য বৈশিষ্ট্যও দেয়। যদি আপনার কাছে টাকা না থাকে এবং আপনার ডেটা শেষ হয়ে যায়, তাহলে Jio সেই সময়ে আপনাকে বিনামূল্যে ইন্টারনেট ব্যাবহার করতে দেবেয। অনেকেই সেটা জানেন না।

    আরও পড়ুন- কোত্থেকে এল ব্লুটুথের নাম, চিহ্নটিই বা এমন কেন! জানেন এই রহস্যের কথা

    আপনি কি Jio Emergency Data Voucher সম্পর্কে জানেন?

    আপনি Jio ব্যবহারকারী হলে Jio-র এই সুবিধা পেতে পারেন। যা 'Jio ইমার্জেন্সি ডেটা ভাউচার' নামে পরিচিত। এই ডেটা ভাউচার সেই সমস্ত গ্রাহকদের জন্য সবচেয়ে ভাল বিকল্প, যাঁদের ইন্টারনেট হঠাৎ বন্ধ হয়ে গিয়েছে এবং এই মুহূর্তে ডেটা রিচার্জ করার জন্য হাতে টাকা নেই। এই ভাউচারের মাধ্যমে আপনি Jio লোনের ডেটা পাবেন।

    এই ভাউচার ব্যবহার করার পদ্ধতি

    Jio ইমার্জেন্সি ডেটা ভাউচার ব্যবহার করতে হলে প্রথমে আপনার স্মার্টফোনে 'My Jio অ্যাপ' খুলুন। এর পর মেনুতে যান এবং সেখানে 'মোবাইল সার্ভিসেস' বিকল্পে ট্যাপ করুন। এখানে আপনি 'ইমার্জেন্সি ডেটা ভাউচার' দেখতে পাবেন। সেটি নির্বাচন করুন। তার পর 'এমার্জেন্সি ডেটা' অপশন-এ ক্লিক করুন। এর পর 'অ্যাক্টিভেট নাও'-এ চাপ দিন। এভাবে আপনি Jio থেকে লোন হিসাবে 2GB ডেটা পাবেন।

    কীভাবে পরিশোধ করতে হবে টাকা-

    এই ডাটা লোনের টাকা পরিশোধের বিকল্প কী! 2GB ডেটার জন্য আপনাকে ২৫ টাকা দিতে হবে। এর জন্য প্রথমে আপনার স্মার্টফোনে 'My Jio অ্যাপ' খুলুন, 'ইমার্জেন্সি ডেটা ভাউচার'-এ ক্লিক করুন, তারপর 'Proceed'-এ যান এবং 'Pay' বিকল্পে ক্লিক করুন। এখানে আপনি আপনার ঋণ পরিশোধ করতে পারবেন।

    আরও পড়ুন- পেট্রোলের খরচ নেই, লাগবে না লাইসেন্স! এই স্কুটার কিনে নিলে আর চিন্তা নেই

    Jio থেকে ডেটা লোন নিতে পারেন যখন আপনার খুব প্রয়োজন হয় এবং সেই সময়ে আপনাকে এই 2GB ইন্টারনেট বিনামূল্যে দেওয়া হবে। আপনি পরে এটি পরিশোধ করতে পারেন। Jio-র এই পরিষেবা শুধুমাত্র বিশেষ প্রিপেইড ব্যবহারকারীদের জন্য।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Jio, Jio 4G, Reliance Jio

    পরবর্তী খবর