১০ দিন ব্যাপী সার্ভিস ক্যাম্প, গ্রাহকদের জন্য একাধিক পরিষেবা নিয়ে হাজির Hyundai

১০ দিন ব্যাপী সার্ভিস ক্যাম্প, গ্রাহকদের জন্য একাধিক পরিষেবা নিয়ে হাজির Hyundai

দেশের ১২০০ টি শাখা অফিসেই মিলবে এই বিশেষ কর্মসূচির সুবিধা

দেশের ১২০০ টি শাখা অফিসেই মিলবে এই বিশেষ কর্মসূচির সুবিধা

  • Share this:

#নয়াদিল্লি: দেশজুড়ে সার্ভিস ক্যাম্পের আয়োজন করল দেশের অন্যতম বড় গাড়ি প্রস্তুতকারী সংস্থা Hyundai Motor India Ltd.(HMIL)। ১০ দিন ধরে চলবে এই ক্যাম্প। সংস্থার তরফে জানানো হয়েছে, ১৪ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে হুন্ডাই স্মার্ট কেয়ার ক্লিনিক (Hyundai Smart Care Clinic) ক্যাম্প। দেশের ১২০০ টি শাখা অফিসেই মিলবে এই বিশেষ কর্মসূচির সুবিধা।

সংস্থা জানাচ্ছে, দেশজুড়ে গ্রাহকদের জন্য নানা ধরনের পরিষেবা প্রদান করবে Hyundai Smart Care Clinic। এর মধ্যে নির্বাচিত ২০০ জন গ্রাহকের জন্য রয়েছে ১ বছরের এক্সটেনডেড ওয়ারেন্টি অফার। ১০০০ জন ভাগ্যবান গ্রাহকের জন্য রয়েছে ২০০০ টাকা মূল্যের Amazon Vouchers বা ফুয়েল কার্ড (Fuel Cards)। এছাড়াও একাধিক অফার বর্তমান। রয়েছে মেকানিক্যাল পার্টে ১০ শতাংশ পর্যন্ত ছাড়, মেকানিক্যাল লেবার সেগমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। একইসঙ্গে নানান ভ্যালু অ্যাডেড সার্ভিসেও ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট মিলছে। এই সমস্ত কিছুর পাশাপাশি নতুন গাড়ি কেনার ক্ষেত্রেও ৭০,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড় পাওয়া যাচ্ছে।

করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব একটা বড় বিষয়। অনেক জায়গায় সংক্রমণ নিম্নমুখী হলেও প্রাথমিক স্বাস্থ্যবিধি নিয়ে এখনও কড়াকড়ি রয়েছে। তাই সেকথা মাথায় রেখেই যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। এমনই জানাচ্ছে Hyundai । সংস্থার বার্তা, গ্রাহকদের চিন্তার কোনও কারণ নেই। কারণ তাঁরা সমস্ত রকমের ডিজিটাল পরিষেবা পাবেন। অনলাইন সার্ভিস বুকিং, ভেইকেল স্টেটাস আপডেট, পিক অ্যান্ড ড্রপ ফ্রম হোম অর অফিস থেকে শুরু করে অনলাইন পেমেন্ট সহ একাধিক পরিষেবা পাবেন গ্রাহকরা। সংস্থার দাবি, সর্বদা ও সর্বত্র উপলব্ধ থাকবে এই পরিষেবা।

এই বিষয়ে সংস্থার (Sales, Marketing & Service) ডিরেক্টর তরুণ গার্গ জানিয়েছেন, গ্রাহকদের যথাযথ পরিষেবা দেওয়ার জন্য নিরন্তর চেষ্টা করে চলেছে Hyundai । বরাবরের জন্য এটি একটি কাস্টমার সেন্ট্রিক ব্র্যান্ড। অর্থাৎ গ্রাহকদের কথা ভেবেই যাবতীয় পদক্ষেপ নেয় এই সংস্থা। গ্রাহকদের স্বার্থে নানা রকমের ব্যবস্থা করা হয়। আর সেই লক্ষ্যেই নানা নিত্যনতুন পণ্য ও পরিষেবা নিয়ে হাজির হয় এই গাড়ি প্রস্তুতকারী সংস্থা। তাই সমস্ত বিষয় মাথায় রেখেই দেশজুড়ে এই Hyundai Smart Care Clinic সার্ভিস ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। আশা করা হচ্ছে, এই পরিষেবা থেকে ব্যাপক মাত্রায় উপকৃত হবেন গ্রাহকরা।

Published by:Ananya Chakraborty
First published: