Home /News /technology /
Google Pixel: লঞ্চ হচ্ছে সামনেই! কেমন হতে চলেছে Google Pixel 7 এবং Google Pixel 7 Pro?

Google Pixel: লঞ্চ হচ্ছে সামনেই! কেমন হতে চলেছে Google Pixel 7 এবং Google Pixel 7 Pro?

Google Pixel: এক নজরে দেখে নেওয়া যাক টিপস্টারের রিপোর্ট অনুযায়ী গুগলের নতুন ফোনের কয়েকটি ফিচার।

  • Share this:

#নয়াদিল্লি: গুগল (Google) লঞ্চ করতে চলেছে তাদের পিক্সেল (Pixel) সিরিজের নতুন ফোন। খবর অনুযায়ী এগুলো Pixel 7 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এর মধ্যে একটি হল Google Pixel 7 এবং আরেকটি হল Google Pixel 7 Pro। গুগলের তরফে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি যে কবে লঞ্চ করা হবে গুগলের এই নতুন দুটি ফোন Google Pixel 7 এবং Google Pixel 7 Pro। কিন্তু টিপস্টারের রিপোর্ট অনুযায়ী খুব তাড়াতাড়ি গুগল লঞ্চ করতে চলেছে Google Pixel 7 এবং Google Pixel 7 Pro ফোন। এছাড়াও এই রিপোর্ট অনুযায়ী গুগল পিক্সেলের ফোনের ফিচার সম্পর্কে জানা গিয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক টিপস্টারের রিপোর্ট অনুযায়ী গুগলের নতুন ফোনের কয়েকটি ফিচার।

রিপোর্ট অনুযায়ী Google Pixel 7 এবং Google Pixel 7 Pro ফোন দুটি Pixel 6 এবং এবং Piexel 6 Pro-র মতোই। গুগলের এই ফোন লঞ্চ করা হয়েছিল আগের বছর। রিপোর্ট অনুযায়ী গুগলের নতুন ফোনের ক্যামেরা আগের ফোনের ক্যামেরার মতোই হতে পারে। রিপোর্ট অনুযায়ী Google Pixel 7 ফোনে থাকতে পারে ডুয়াল ক্যামেরা সেটআপ। এছাড়াও এই ফোনে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড ক্যামেরা সেন্সর। Google Pixel 7 Pro ফোনে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। এছাড়াও এই ফোনে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। রিপোর্ট অনুযায়ী গুগলের ফোনে সেলফি তোলার জন্য পাঞ্চ-হোল কাটআউট দেওয়া হতে পারে।

আরও পড়ুন: আকাশ-রঙা বিকিনি! দু'হাত মেলে দিলেন নুসরত! শরীরী ছন্দে আঁকলেন ছবি!

গুগল টেনসর (Google Tensor) প্রসেসর -

রিপোর্ট অনুযায়ী Google Pixel 7 ফোনে ৬.৩ ইঞ্চির ডিসপ্লে এবং ৯০এইচজেড রিফ্রেশ রেট থাকতে পারে। Google Pixel 7 ফোনে নন এলটিপিও ডিসপ্লে থাকতে পারে। Google Pixel 7 Pro ফোনে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। Google Pixel 7 Pro ফোনে এলটিপিও প্যানেল থাকতে পারে। এছাড়াও গুগলের এই ফোনে ব্যবহার করা হতে পারে গুগল টেনসর প্রসেসর। গুগলের পিক্সেল সিরিজের এই ফোনে ডানদিকে একটা পাওয়ার বাটন দেওয়া হতে পারে। এছাড়াও ফোনের নিচের দিকে স্পিকার এবং ইউএসবি টাইপ-সি পোর্টের কাটআউট দেওয়া হতে পারে। রিপোর্ট অনুযায়ী গুগলের এই নতুন ফোন পাওয়া যেতে পারে স্টরমি ব্ল্যাক, কিন্ডা কোরাল, সান্টা সিফোম এবং ক্লাউডি হোয়াইট কালারে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Google, Google Pixel

পরবর্তী খবর